বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯
বৃহঃস্পতিবার, ৩রা শ্রাবণ ১৪২৬
 
 
খুলনা-৬ আসনে অনড় জাতীয় পার্টি আ.লীগে অস্বস্তি
প্রকাশ: ০৪:৪১ pm ০৯-১২-২০১৮ হালনাগাদ: ০৪:৪১ pm ০৯-১২-২০১৮
 
খুলনা প্রতিনিধি 
 
 
 
 


একাদশ সংসদ নির্বাচনে খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) সংসদীয় আসন-১০৪। মহাজোটের প্রার্থী নিয়ে অস্থিরতা চরমে পৌঁছেছে। প্রার্থীতার দাবিতে এখনো অনড় মহাজোটের শরিক জাতীয় পার্টি। আওয়ামী লীগের প্রার্থীতা প্রত্যাহার না হলে আসন দুটিকে উন্মুক্ত ঘোষণার দাবি জানিয়েছেন দলের নেতৃবৃন্দ।

অন্যদিকে এখানে দলের অভ্যন্তরীন বিভেদ ধামাচাপা দিতে বেগ পেতে হচ্ছে আওয়ামী লীগকে। সেই সঙ্গে নির্বাচনের মাঠে শরিক দলের সমর্থন না পেয়ে অস্বস্তিতে রয়েছেন দলের নেতারা।

জানা যায়, খুলনা-৬ আসনে এবার আওয়ামী লীগের বিরুদ্ধে পাল্টা প্রার্থী দিয়েছে জাতীয় পার্টি। এর মধ্যে আওয়ামী লীগের প্রার্থী মো. আক্তারুজ্জামান বাবুর বিপরীতে প্রার্থী হয়েছেন জেলা জাপা সভাপতি শফিকুল ইসলাম মধু।

নেতা-কর্মীরা জানান, এখানে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট নূরুল হক দলীয় মনোনয়ন থেকে বাদ পড়ায় তার অনুসারীরা অনেকটা নিষ্ক্রিয়। ফলে ঘরে-বাইরে চাপের মুখে পড়তে হয়েছে আওয়ামী লীগকে। তবে আক্তারুজ্জামান বাবু বলেন, পাইকগাছা-কয়রা উপজেলায় আওয়ামী লীগ সাংগঠনিকভাবে শক্তিশালী। এখানে জাতীয় পার্টি প্রার্থী দিলেও আমি সমস্যা মনে করি না।

শফিকুল ইসলাম মধু বলেন, নদী ভাঙন ও আইলাদুর্গত এ এলাকায় জাতীয় পার্টি ব্যাপক সমর্থন রয়েছে। আমরা মহাজোটের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছি। যদি আওয়ামী লীগ তাদের প্রার্থীতা প্রত্যাহার না করে তবে এখানে উন্মুক্তভাবে ভোটাভুটি হবে। সে ক্ষেত্রে কার জনপ্রিয়তা কতখানি তা ভোটের মাঠে প্রমাণ হবে। স্থানীয়ভাবে আওয়ামী লীগের প্রার্থীতা প্রত্যাহারের দাবিতে জাপা নেতা-কর্মীরা বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

নি এম/
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71