শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
গলাচিপায় রেনু পোনাসহ আটক ১০
প্রকাশ: ০৭:২৮ pm ০৮-০৫-২০১৮ হালনাগাদ: ০৭:২৮ pm ০৮-০৫-২০১৮
 
পটুয়াখালী প্রতিনিধি:
 
 
 
 


পটুয়াখালির গলাচিপায় সোমবার গভীর রাতে উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে ১৩ লাখ ৬০ হাজার বাগদা ও গলদা রেনু পোনা পাচারকালে পোনাসহ ১০ জনকে আটক করেছে গলাচিপা থানা পুলিশ। 

আটককৃতরা হলেন, ট্রাক ড্রাইভার বাগেরহাটের আকনকাঠির মোঃ মুকুল মোল্লা(২৪), হেলপার চরফ্যাশনের আয়লাবাদ শেখ তুহিন হাসান(২৩), চরফ্যাশনের আয়লাবাদ মোঃ নোমান হাওলাদার(২৫), মোঃ মাসুদ(২০), রিয়াদ(২৩),মোবারক হোসেন(২৫), মো রাকিব(২৫), আঃ কাদের(২৫), চরফ্যাশনের চরআমজাদ গ্রামের মোঃ সাইফুল, দক্ষিন আইচার মহরমপুর গ্রামের রাসেল মৃধা(২২)। আটককৃতদের মধ্যে ২ জনকে ১৫ দিন করে ও বাকি ৮ জনকে ১০ দিনের বিনাশ্রম সাজা দেয় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহম্মদ।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রেনু পোনাগুলো বুড়াগৌরঙ্গ নদী পার হয়ে ট্রলার থেকে বদনাতলী ঘাটে ট্রাকে উঠানোর সময় ১৩ লাখ ৬০ হাজার বাগদা ও গলদা রেনু পোনাসহ ১০ জনকে আটক করে। এসব পোনা ভোলা থেকে গলাচিপা হয়ে খুলনা ও বাগেরহাটে পাচার হচ্ছিল। পরে ঐ রাতে আটককৃতদের থানায় নিয়ে আসে এবং মঙ্গলবার উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে। আদালতে আটককৃতদের বিনাশ্রম সাজা দেয়া হয়।

অপরদিকে, জব্দকৃত বাগদা ও গলদা চিংড়ির রেনু পোনা গলাচিপার রামনাবাদ নদীতে অবমুক্ত করা হয়েছে বলে ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা মোঃ ফজলুর রহমান জানান।


এসডি/বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71