শনিবার, ২৬ মে ২০১৮
শনিবার, ১২ই জ্যৈষ্ঠ ১৪২৫
 
 
গলাচিপায় লক্ষ্মী নারায়নের জমিতে জোরপূর্বক দোকান নির্মাণ
প্রকাশ: ০৮:১০ pm ১৯-১২-২০১৭ হালনাগাদ: ০৮:১০ pm ১৯-১২-২০১৭
 
পটুয়াখালী প্রতিনিধি
 
 
 
 


পটুয়াখালীর গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নে পশ্চিম পাড় ডাকুয়ায় দলিল মুলে রেকর্ডীয় হিন্দু মালিকাধীন জমিতে জোরপূর্বক দোকান ঘর নির্মাণ করল এলাকার প্রভাবশালীরা।

ঐ জমির দলিল ও রেকর্ডীয় মুলে মালিক লক্ষ্মী নারায়ন দাস বাদী হয়ে বাসুদেব দাস সহ ৬ জনের বিরুদ্ধে গলাচিপা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে ১৪৪ ধারায় মামলা করেন। যার নং- এমপি-৬১৯/১৭। উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌছিফ আহমেদ মামলাটি আমলে নিয়ে গলাচিপা থানার ওসি ও ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেন।  

ইউনিয়ন ভূমি উপ সহকারী কর্মকর্তা মো: তরিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে ০৫/১২/২০১৭ ইং তারিখে ১৩৮ স্মারকে একটি প্রতিবেদন দাখিল করেন। প্রতিবেদনে ছাব কবলামুলে দলিলের মাধ্যমে বাদী ও বিবাদীর কথা উল্লেখ আছে বলে তিনি জানান। এ বিষয়ে গলাচিপা থানার এস.আই ইব্রাহিম প্রতিবেদককে জানান ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রতিবেদন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হবে। 

বাদী লক্ষ্মী নারায়ন দাস প্রতিবেদককে জানান, আমার বাপ-দাদার আমল থেকে ঐ জমি আমাদের ভোগ দখলে। হঠাৎ করে এলাকার একটি কুচক্রী মহল রাতের আধাঁরে ঘর তুলতে চেয়েছিল। আমি এ ব্যাপারে একটি মামলা করেছি । মামলাটি শুনানীর জন্য তারিখ ধার্য্য হয়েছে। আমি মাননীয় সংসদ সদস্যর বরাবরে ১৫/১২/২০১৭ ইং তারিখে একটি লিখিত আবেদন করি। 


জাতীয় সংসদ সদস্য পটুয়াখালী-০৩ ইউএনও বরাবরে আবেদনটির সঠিক তদন্তের জন্য জোর সুপারিশ করেন। ডাকুয়া ইউনিয়নের চেয়ারম্যান বাদল খান প্রতিবেদককে জানান ঘটনাস্থলে আমি গিয়েছিলাম। ঐ জায়গার প্রকৃত মালিক লক্ষ্মী নারায়ন দাস গং । 


প্রচ
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71