মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ২৯শে কার্তিক ১৪২৫
 
 
গাজীপুরের মানুষ বিএনপির নালিশ গ্রহণ করেনি : কাদের
প্রকাশ: ০৬:২৬ pm ২৭-০৬-২০১৮ হালনাগাদ: ০৬:২৬ pm ২৭-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে বিএনপি যে নালিশ করেছে গাজীপুরের মানুষ তা গ্রহণ করেনি।

বুধবার সকালে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন-পরবর্তী এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটের ফল প্রত্যাখ্যান করে নির্বাচন বাতিল চেয়ে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপির ফল প্রত্যাখ্যানের জবাবে দলটিকে বিদেশিদের কাছে নালিশ করার পরামর্শ দেন সেতুমন্ত্রী।

এ প্রসঙ্গে সাংবাদিকদের ওবায়দুল কাদের বলেন, নালিশ করতে বলুন বিদেশিদের কাছে। তাদের নালিশ গাজীপুরের লোক গ্রহণ করেনি। বাংলাদেশের জনগণ গ্রহণ করেনি। এখন গাজীপুর নিয়ে একটা আন্দোলন করুক না বিএনপি। দেখুক জনগণ সাড়া দেয় কিনা? দেবে না। বাংলাদেশের মানুষ গাজীপুরের নির্বাচনের মাধ্যমে আবারও প্রমাণ করেছে- নেতিবাচক রাজনীতির দিনশেষ, সাম্প্রদায়িক রাজনীতির দিন শেষ; বোমাবাজি-লুটপাটের রাজনীতির দিনশেষ।

ওবায়দুল কাদের বলেন, দুর্ভাগ্যজনকভাবে বিএনপি তাদের সেই পুরনো কৌশল— জিতলে আছি, হারলে নাই নীতি থেকে বেরিয়ে আসতে পারেনি।

তিনি বলেন, বিএনপি মহাসচিব ও অন্য নেতারা জনগণের রায়কে গ্রহণ না করে নির্বাচনের ফল প্রত্যাখ্যান করে মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করছেন। তিনি শুনেছেন- বিএনপি আদালতকে বলেছে, গণশুনানি করার জন্য।

সেতুমন্ত্রী বলেন, অচিরেই তারা বিদেশিদের কাছে ধরণা দেবে নালিশ করার জন্য। জনগণের কাছে সাড়া না পেয়ে বিএনপি বিদেশিদের দ্বারস্থ হবে। জনগণের প্রতি তাদের কোনো আস্থা নেই। গাজীপুরের রায়কে প্রত্যাখ্যান করে বিএনপি জনগণের প্রতি অসম্মান প্রদর্শন করেছে।

বিএনপি নৌকার ব্যাজ লাগিয়ে ভোট-সন্ত্রাস করেছে উল্লেখ করে মন্ত্রী বলেন, তারা বরাবরের মতো পরিকল্পিতভাবে অরাজকতা সৃষ্টি করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করেছিল। কিন্তু তা জাতির সামনে প্রকাশ পাওয়ার পরও তারা বিভ্রান্তি ছড়াচ্ছে। তিনি প্রশ্ন রাখেন- এত কিছুর পরও বিএনপির শুভবুদ্ধির উদয় হবে কিনা?

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে প্রতিযোগিতা ও নির্বিঘ্ন পরিবেশ ছিল। প্রার্থীদের মধ্যে সম্প্রীতি ছিল। আওয়ামী লীগ নির্বাচনে ভালো প্রার্থী নির্বাচন করেছে। খুলনা ও গাজীপুরের মতো বাকি নির্বাচনেও তাদের এ বিজয় অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন মন্ত্রী।


বিডি
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71