বুধবার, ১৭ জুলাই ২০১৯
বুধবার, ২রা শ্রাবণ ১৪২৬
 
 
গাজীপুরে ওয়ার্কশপ মিস্ত্রি উজ্জ্বল চন্দ্রকে হত্যা: ২ যুবকের মৃত্যুদণ্ড
প্রকাশ: ০১:১৭ pm ৩১-১০-২০১৭ হালনাগাদ: ০১:১৭ pm ৩১-১০-২০১৭
 
গাজীপুর প্রতিনিধি
 
 
 
 


গাজীপুরের কাপাসিয়ায় প্রেমঘটিত কারণে উজ্জ্বল চন্দ্র মনিদাস (২৪) নামে এক ওয়ার্কশপ মিস্ত্রিকে হত্যা করে নদীতে ফেলে দেয়ার ঘটনায় দুই যুবককে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার সকালে বিচারক একেএম এনামুল হক গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতে এ রায় দেন। একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এ ছাড়া অন্য একটি ধারায় ওই দুই আসামিকে ৫ বছর করে সশ্রম কারাদণ্ড এবং ২ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক মাস করে কারাদণ্ডের রায় দেয়া হয়।

দণ্ডিত দুজন হলেন- গাজীপুরের কাপাসিয়া উপজেলার তরগাঁও মধ্যপাড়া এলাকার মো. মোস্তফার ছেলে মো. শাকিল (২০) ও একই উপজেলার তরগাঁও ঋষিপাড়া এলাকার স্বপন চন্দ্র মনিদাসের ছেলে সঞ্জীবন চন্দ্র মনিদাস (২৩)। মামলার অপর আসামি ভবতোষ মল্লিকের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত না হওয়ায় তাকে খালাস দেয়া হয়েছে।

গাজীপুর আদালতের পিপি মো. হারিজ উদ্দীন আহমেদ জানান, উজ্জ্বল চন্দ্র মনিদাসের ভাতিজির সঙ্গে আসামি সঞ্জীবন চন্দ্র মনিদাসের প্রেমের সম্পর্ক ছিল। এর জেরে ২০১৬ সালের ১৭ নভেম্বর রাতে উজ্জ্বলকে স্থানীয় শ্মশানঘাটে ডেকে নিয়ে শাকিল ও সঞ্জীবন তাকে গলা কেটে হত্যার পর লাশ পার্শ্ববর্তী শীতলক্ষ্যা নদীতে ফেলে দেয় বলে জানান পিপি।

তিনি আরও জানান, আসামিরা উজ্জ্বলের ব্যবহৃত মোবাইল অপর আসামি ভবতোষ মল্লিকের কাছে বিক্রি করে। এর দুদিন পর ১৯ নভেম্বর শীতলক্ষ্যা নদী থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের ভাই উত্তম চন্দ্র মনিদাস বাদী হয়ে কাপাসিয়া থানায় মামলা করেন। ওই মামলায় মঙ্গলবার সকালে রায় ঘোষণা করেন আদালত।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71