রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
গাজীপুরে ভোট গ্রহণ শুরু
প্রকাশ: ১০:০২ am ২৬-০৬-২০১৮ হালনাগাদ: ১০:০২ am ২৬-০৬-২০১৮
 
গাজীপুর প্রতিনিধি
 
 
 
 


গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ৮ টা থেকে ৫৭টি ওয়ার্ডে ১১ লাখ ৩৭ হাজার ৭৩৭জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে সিটি মেয়র (নগরপিতা) নির্বাচনে ভোট দিতে শুরু করেছেন। এরমধ্যে ৫ লাখ ৭৯ হাজার ৯৩৫ জন পুরুষ এবং ৫ লাখ ৬৭ হাজার ৮০১ জন মহিলা ভোটার। সকাল ৮ টায় শুরু হয়ে এক টানা ভোট চলবে বিকাল ৪ টা পর্যন্ত। বিকাল ৪টায় ভোটগ্রহণ শেষে শুরু হবে গণনা। তারপর ফলাফল ঘোষণা করবেন রিটার্নিং কর্মকর্তা।

গাজিপুর সিটি নির্বাচনের মেয়র পদে লড়ছেন আওয়ামী লীগের জাহাঙ্গীর আলম ও বিএনপির হাসান উদ্দিন সরকার। উভয়েই নিজেদের জয়ের ব্যাপারে আশাবাদী।

আওয়ামী লীগের প্রার্থী জাহাঙ্গীর আলম জয়দেবপুরের কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এবং বিএনপির মেয়রপ্রার্থী হাসান উদ্দিন সরকার টঙ্গির আইচপাড়া এলাকায় বসির উদ্দন উদয়ন একাডেমি কেন্দ্রে ভোট দেবেন।

৫৭টি ওয়ার্ড কাউন্সিলরের মধ্যে একজন ওয়ার্ড কাউন্সিলর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। তাই ৫৭টির মধ্যে ৫৬টি ওয়ার্ড কাউন্সিলর পদে ২৫৪জন ও সংরক্ষিত ১৯ মহিলা ওয়ার্ড কাউন্সিলর পদে ৮৪জন এবং ১টি মেয়র পদের জন্য ৭ জন প্রার্থী এ নির্বাচনে অংশগ্রহণ করছে। সর্বমোট ৩৪৫জন প্রার্থী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এরইমধ্যে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণের জন্য ২৯ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71