রবিবার, ১৯ মে ২০১৯
রবিবার, ৫ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
গাজীপুর -১ আসনে মুফতী আবুল বাশারের মনোনয়ন পত্র সংগ্রহ
প্রকাশ: ০৪:৪৭ pm ১৫-১১-২০১৮ হালনাগাদ: ০৪:৪৭ pm ১৫-১১-২০১৮
 
গাজীপুর প্রতিনিধি
 
 
 
 


গাজীপুর -১ (বাসন,কোনাবাড়ি ,কাশিমপুর ও কালিয়াকৈর ) আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কাশিমপুর থানার সভাপতি মুফতী আবুল বাশার।

১৪ নভেম্বর বুধবার বিকাল ৪টায় দলীয় নেতাকর্মীদের নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ড.দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবিরের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন তিনি।

ইসলামী আন্দোলন সারা দেশে ৩০০ আসনে প্রার্থী চূড়ান্ত করেছে। গাজীপুর -১ আসনের প্রার্থী মুফতী আবুল বাশার।

তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তার নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ, সভা-সমাবেশ করে যাচ্ছেন।

মুফতী আবুল বাশার বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশে ইসলামী আইন প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে। ইসলামী আইন প্রতিষ্ঠা হলে দেশের সব শ্রেণী এবং ধর্ম,বর্ণ নির্বিশেষে সর্বস্তরের  মানুষের মাঝে শান্তি ফিরে আসবে বলে তিনি জানান। তিনি গাজীপুর -১ আসনের সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

এবার প্রথম বারেরমত গাজীপুরে জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছে দলটি।

গাজীপুরে দলটির সাংগঠনিক কার্যক্রম বেশ ভালো। গাজীপুরে সবগুলো আসনেই দলের প্রার্থী চূড়ান্ত করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। গত সিটি নির্বাচনে ২৬ হাজার ৩৮১ ভোট পেয়ে তৃতীয় হয়েছিল । রংপুর ,খুলনা ,নারায়ণগঞ্জ এবং ঢাকা উত্তর -দক্ষিণ সিটি নির্বাচনে আওয়ামীলীগ এবং বিএনপির পরেই তাদের অবস্থান। ইউনিয়ন পরিষদ নির্বাচন গুলোতে ও দলটি বেশ ভালো করছে। কয়েকটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে তাদের দলীয় প্রতীক হাত পাখায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গাজীপুরে ও তাদের ভালো করার সম্ভাবনা রয়েছে বলে মনে করছেন নেতা কর্মীরা ।

এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর আন্দোলন প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ.এম সাঈদুর রহমান ,নগর ইশা ছাত্র আন্দোলনের সভাপতি এস.এম. ওহিদুল ইসলাম, কোনবাড়ী থানা সভাপতি আলহাজ্ব ওমর ফারুক ,সহ সভাপতি ইঞ্জিনিয়ার জি.এস.আলী,থানা নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক মুফতী খাঁন মুহাম্মদ ইব্রাহিম খলিল সহ বিভিন্ন থানার নেতা-কর্মীবৃন্দ।

নি এম/গোলাম রাব্বি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71