সোমবার, ২২ অক্টোবর ২০১৮
সোমবার, ৭ই কার্তিক ১৪২৫
 
 
গুপ্তধনের খোঁজে মিরপুরে বাসায় খোঁড়াখুঁড়ি
প্রকাশ: ০৩:৩৬ pm ২১-০৭-২০১৮ হালনাগাদ: ০৩:৩৬ pm ২১-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


রাজধানীর মিরপুরের একটি বাড়িতে গুপ্তধন আছে- এমন তথ্যের ভিত্তিতে বাড়িটিতে খোঁড়াখুঁড়ি চলছে। 

শনিবার বেলা সাড়ে ১০টার দিকে ঢাকা জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে খনন কাজ শুরু করে মিরপুর থানা পুলিশ।

এলাকায় জনশ্রুতি আছে, মিরপুরের ওই বাড়িটির নিচে দুই মণের বেশি স্বর্ণালঙ্কার ও দামি জিনিসপত্র রয়েছে। তাই বেশ কিছুদিন ধরে সেখানে সার্বক্ষণিক পাহারা বসিয়েছে পুলিশ। মিরপুরের ১০ নম্বর সেকশনের সি ব্লকের ১৬ নম্বর সড়কের ১৬ নম্বরের এই বাড়িটি দুই কাঠা জমির ওপর প্রতিষ্ঠিত। বর্তমানে বাড়িতে কোনো ভাড়াটিয়া নেই।

জানা যায়, বাড়িটির আগের মালিক ছিলেন একজন পাকিস্তানি। তিনি ১৯৭১ সালে পাকিস্তান চলে যান। তার দূরসম্পর্কের আত্মীয় সৈয়দ আলম তার ঘনিষ্ঠবন্ধু। আলমও পাকিস্তানে থাকেন। মাঝে মধ্যে দেশে আসেন। বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন। 

তার দেয়া তথ্যমতে, গত ১০ জুলাই তৈয়ব নামের এক ব্যক্তি মিরপুর মডেল থানায় সাধারণ ডায়েরি করে জানান, বাড়ির নিচে একশ কেজি স্বর্ণালঙ্কার রয়েছে। সে হিসেবে আজ বাড়ির নিচে খনন কাজ শুরু হয়েছে। 

এদিকে, গুপ্তধন বের করা হচ্ছে এমন খবরে বাড়িটি ঘিরে ভিড় জমিয়েছে উৎসুক মানুষ। আশপাশের বাসার জানালা দিয়ে অনেকে তাকিয়ে আছেন বাড়িটির দিকে।

গত ১০ জুলাই থেকে গুঞ্জন ছড়ায়, ওই একতলা বাড়ির মাটির নিচে স্বর্ণালঙ্কার, দামি মূর্তি, কষ্টি-পাথর আরও অনেক মহা মূল্যবান গুপ্তধন রয়েছে। গুঞ্জনের সত্যতা আরও বেড়ে যায় যখন পুলিশ দিনরাত বাড়িটি পাহারা দেয়া শুরু করে।

এরপর গত ১৩ জুলাই বাড়ির আরেক মালিক দাবিদার মনিরুল আলম মিরপুর থানায় একটি জিডি করেন। সেখানে তিনি উল্লেখ করেন, তার বাসার মাটির নিচে গুপ্তধন রয়েছে বলে এলাকার লোকজনের মধ্যে জনশ্রুতি রয়েছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71