মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ৬ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
গোপনে দেব-রুক্মীনীর বাগদান!
প্রকাশ: ০৬:৫৬ pm ৩০-০৫-২০১৮ হালনাগাদ: ০৬:৫৬ pm ৩০-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


কলকাতার সিনেমায় আলোচিত জুটি দেব-রুক্মিনী। তাদের বাস্তব প্রেম নিয়ে মুখরোচক গল্পের শেষ নেই। কখনো কখনো শোনা যায় তারা বিয়ে করে ফেলেছেন। আবার কখনো শোনা যায়, বিয়ের আয়োজন করতে যাচ্ছেন।

সম্প্রতি কলকাতার সু-পরিচিত এক গণমাধ্যমের খবর, গোপনে বাগদান সেরেছেন দেব-রুক্মিনী। এমনটা নাকি রুক্মিনী নিজের মুখে স্বীকারও করেছেন।

গণমাধ্যমটিতে বলা হয়েছে, পরিচালক শাশ্বত চট্টোপাধ্যায় তার নতুন ছবির জন্য দেবের সঙ্গে স্ক্রিপ্ট নিয়ে মিটিং করছিলেন। ওখানে হুট করে হাজির হন রুক্মিনী। এরপর শাশ্বত চট্টোপাধ্যায় রুক্মিনীকে প্রশ্ন করেন, ছবিতে দেবের সঙ্গে না থাকার পরেও কেন এসেছেন স্ক্রিপ্ট মিটিংয়ে? পাল্টা জবাবে ‘চ্যাম্প’ ছবির এই নায়িকা উত্তর দেন এভাবে, শাশ্বত কেন তার মুভি প্রিমিয়ারে বউকে নিয়ে যান! সঙ্গে রুক্মিনী আরও জানিয়ে দেন, তিনি দেবের বাগদত্তা!

সুতরাং তিনি যে দেবের সব কিছুর সমান অংশীদার তা বলার আর অপেক্ষা রাখে না। তখনই রুক্মিনীর সঙ্গে দেব তার বন্ধুত্বের ট্যাগ খুলে ফেলেন। স্পষ্ট জানিয়ে দেন, রুক্মিনী তার বাগদত্তা। এর মধ্য দিয়ে, রুক্মিনীর বাম হাতের অনামিকায় (আঙুল)-এ ‘এনগেজমেন্ট আংটি’ নিয়ে যে জল্পনা ছিল, সেই জট এবার খুলে গেল। জানা গেল, অনেক আগেই নাকি বাগদান সেরেছেন দেব-রুক্মিনী। আর টলিউডে এখন এটাই আলোচ্য সবখানে।

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71