শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
শুক্রবার, ৬ই আশ্বিন ১৪২৫
 
 
গোপনে বিয়ে করলেন সায়ন্তিকা!
প্রকাশ: ০৮:০১ pm ২৬-০৬-২০১৮ হালনাগাদ: ০৮:০১ pm ২৬-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


চুপিচুপি বিয়ে সেরে ফেলা। এটাই এখন নিউ ট্রেন্ড তারকাদের কাছে। সেই জোয়ারের বিয়েটা সেরে ফেলেছেন অভিনেত্রী! শোরগোল টলিপাড়ায়, গোপনে গোপনে বিয়ে করেছেন সায়ন্তিকা। খবর ভারতীয় গণমাধ্যম কলকাতা ২৪ এর। 

সম্প্রতি নিজের ট্যুইটারে কনের বেশে ধরা দিয়েছেন নায়িকা। লাল বেনারসী। গা ভরা গয়না। মাথায় সিঁদুর। আয়নার দিকে তাকিয়ে রয়েছেন নতুন বউ। যা পোস্ট হতে হতে ভাইরাল হয়ে পড়ে। সবার মনে ঘুরতে থাকে একটাই প্রশ্ন!

তবে ছবি দেখে সিদ্ধান্তে পৌঁছানোর আগে নায়িকার ক্যাপশনে চোখ দিলে মিটে যেত সন্দেহ। কারণ নায়িকা স্পষ্ট লিখেছেন, ‘শ্যুটিং ফ্লোর থেকে। রাজকীয় বিয়ের সাজে’। সুতরাং বুঝতেই পারছেন, নায়িকার এই সাজের নেপথ্যে রয়েছে তাঁর আপকামিং ছবি। যেখানে চিত্রনাট্যের জন্য হয়ত তাঁকে কনের বেশে দেখবেন সিনেপ্রেমীরা।

প্রসঙ্গত, রাজীবের নতুন ফিল্মের অ্যাকশন সিক্যুয়েন্স জোরদার শ্যুটিং করে চলেছেন সায়ন্তিকা। ছবির টাইটেল, চিত্রনাট্য কোনও বিষয় বিস্তারিত জানাতে নারাজ পরিচালক। তবে এটুকু জানা গিয়েছে মুভিটিতে সায়ন্তিকাসহ অভিনয় করছেন শাকিব খান এবং নুসরত জাহান।

মনে করা হচ্ছে, এই ছবির শ্যুটিংয়ের ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, আমি হয়তো শক্তিশালী নই৷ আমি হয়তো ততোটা দ্রুত নই৷ কিন্তু আমি কঠিন পরিশ্রম করতে পারি। ভিডিওটিতে দেখা যাচ্ছে, দুষ্কৃতীর ভূমিকায় অভিনয় করছেন টলিউডের দুই ভিলেন অভিনেতা। আর তাঁদের সঙ্গে পাল্লা দিয়ে অ্যাকশন সিক্যোয়েন্সে মারকাটারি অভিনয় করে গিয়েছেন সায়ন্তিকাও।

শ্যুটিংয়ের সম্বন্ধে নায়িকা তাঁর অভিজ্ঞতা শেয়ার করে জানান, আমরা কাল থেরে এই ফাইট সিক্যুয়েন্স শ্যুট করে চলেছি৷ একেই এতো গরম তার ওপর আউটডোর সিক্যুয়েন্স৷ ব্যাপারটা টায়ারিং হলেও, বেজ মজা লাগছে শ্যুট করতে৷ আর আমায় এই দৃশ্য গুলো পার্সোনালি খুব হেল্প করছে৷ আমার মাসেল গুলোকে স্ট্রং করছে আরও৷ আমার কাছে এটা পুরো এক্সারসাইজ৷ দর্শক আমায় এই ফিল্মে বেশ সিরিয়াস কিছু ফাইটিং দৃশ্যে দেখতে পাবে৷


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71