বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ৫ই আশ্বিন ১৪২৫
 
 
গোপালপুরে প্রধান শিক্ষককে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা
প্রকাশ: ০৫:১৯ pm ১৮-০৩-২০১৮ হালনাগাদ: ০৫:১৯ pm ১৮-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার বড়শিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের উপর হামলা চালিয়েছে দুবৃর্ত্তরা। শনিবার সকালে এ ঘটনা ঘটে। গুরুতর আহত শিক্ষকের নাম রফিকুল ইসলাম।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিরিন আক্তার জানান, সকালে স্কুলে প্রবেশের সময় ৫-৬ জন ব্যক্তি এসে রফিকুল ইসলামের উপর অতর্কিত হামলা চালায়। তারা ধারালো ছুরি দিয়ে রফিকুল ইসলামের মাথায় ও পিঠে এলোপাথাড়ি আঘাত করতে থাকে। তখন বিদ্যুৎ নামের একজন তাকে হামলাকারীদের কবল থেকে রক্ষা করে হাসপাতালে নিয়ে যান এবং নিজেও আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হন। হামলাকারীদের মধ্যে ছিল মামুন, দিপু, ইয়াদ আলী ও তাদের সহযোগীরা।

মাথায় ও পিঠে গুরুতর আঘাতের শিকার শিক্ষক রফিকুল ইসলামকে রক্তাক্ত ও আহত অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত হওয়ার পরামর্শ দেন। বর্তমানে তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। 

কর্তব্যরত চিকিৎসক জানান, তিনি আশঙ্কামুক্ত হলেও তার পিঠে ছুরির আঘাতটি এখনও ঝুঁকিপূর্ণ।

চিকিৎসাধীন শিক্ষক রফিকুল ইসলাম বলেন, এ হামলার নেপথ্যে রয়েছে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হালিম উজ জামান তালুকদার। পূর্বশত্রুতার জেরে এ হামলা চালানো হয়। হালিম উজ জামান তালুকদারের সাথে স্কুল পরিচালনামূলক বিভিন্ন বিষয়ে মতানৈক্য, এলাকায় ত্রাসের রাজত্ব কায়েমের বিরোধিতা, এলাকার বিল দখলের বিরোধিতা ইত্যাদি পূর্ববর্তী প্রতিবাদী কর্মকাণ্ডের ফলে এ হামলা সংঘটিত হয়েছে বলে জানান তিনি।

সূত্রে জানা যায়, হামলাকারীদের মধ্যে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে হামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হলেও শনিবার রাত ৮ টার দিকে ২০-৩০ জনের একটা গ্রুপ এসে তাকে ছাড়িয়ে নিয়ে যায়।


আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71