বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ৪ঠা মাঘ ১৪২৫
 
 
গৌরনদীতে চাচাতো ভাতিজীকে ধর্ষণের দায়ে ৬৫ বছরের বৃদ্ধ গ্রেফতার
প্রকাশ: ১১:৩৫ pm ০৬-০৩-২০১৮ হালনাগাদ: ১১:৩৫ pm ০৬-০৩-২০১৮
 
বরিশাল প্রতিনিধি
 
 
 
 


বরিশালের গৌরনদী উপজেলায় চাচাতো ভাতিজীকে ধর্ষণের অভিযোগে ৬৫ বছরের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযুক্ত আজিজ কাজী পূর্ব ডুমুরিয়া গ্রামের বাসিন্দা।

বিষয়টি গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন নিশ্চিত করেছেন।

জানা গেছে, ধর্ষণের শিকার মেয়েটির মা সোমবার রাতে গৌরনদী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছিল। সে অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

ধর্ষণের শিকার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও জবানবন্দি নেওয়ার জন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে।

গ্রেফতার বৃদ্ধকে মঙ্গলবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে জেলহাজতে প্রেরণ করেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এস.আই ইকবাল কবির (পিপিএম) জানান, উপজেলার পূর্ব ডুমুরিয়া গ্রামের মৃত একরাম কাজীর ছেলে আজিজ কাজী (৬৫) তার চাচাতো ভাতিজী (১৩)কে সঙ্গে নিয়ে গত বছরের ১৩ মার্চ পাশ্ববর্তী ভালুকশী গ্রামে ভগ্নিপতি মফিজউদ্দিনের বাড়িতে বেড়াতে যায়। ওইদিন রাত ১০টার পর আজিদ কাজী তার চাচাতো ভাতিজী মাদ্রাসার ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে।
এর ৫ মাস পর ছাত্রী মাটিতে আছাড় খেয়ে পড়ে গিয়ে পেটে ব্যাথা পায়। স্বজনরা গৌরনদী ক্লিনিকে নিয়ে যায়। সেখানে আল্ট্রাস্নোগ্রাম করে জানা যায় ওই ছাত্রী প্রায় ৬ মাসের অন্তঃসত্ত্বা। ওই ব্যাথার কারণে অন্তঃসত্ত্বা ভাতিজীর ১৩ অক্টোবর গর্ভপাত ঘটে। ঘটনাটি জানাজানি হলে একটি প্রভাবশালী মহল বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়।

নি এম/ 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71