বুধবার, ২০ ফেব্রুয়ারি ২০১৯
বুধবার, ৮ই ফাল্গুন ১৪২৫
 
 
চট্টগ্রামে মন্দিরে ভাঙচুর, আগুন
প্রকাশ: ০৩:৪১ pm ১৪-০৫-২০১৭ হালনাগাদ: ০৩:৪৩ pm ১৪-০৫-২০১৭
 
 
 


চট্টগ্রাম::  চট্টগ্রাম বন্দর থানাধীন গোসাল ডাঙ্গা এলাকায় একটি মন্দিরে ভাঙচুর ও আগুন লাগিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। শিবালয় গোসাল ডাঙ্গা মন্দিরে শনিবার মধ্যরাতে দুর্বৃত্তরা এই হামলা চালিয়েছে।

Image may contain: one or more people and outdoor

পুলিশ ঘটনাস্থলে আলামত সংগ্রহ করছে।মন্দিরের দেখাশোনার দায়িত্বে থাকা অজিত শীল জানান, সকালে মন্দিরে এসে দেখেন ভাঙচুর করা ও ভেতর থেকে ধোঁয়া বের হচ্ছে। মূল পূজাস্থল থেকে কিছুটা দূরে শিবের কাল ভৈরব প্রতিমা ভাঙা। প্রতিমাটি প্রায় আট ফুট লম্বা ছিল। এছাড়া শিবের বাহন নন্দি কেশরের মাথা ভেঙে দেওয়া হয়েছে।

Image may contain: outdoor

একইসঙ্গে স্বামী বিবেকানন্দসহ চার ধর্মীয় গুরুর ছবিতে কালো স্কচটেপ মেরে রাখা হয়েছে। ঘটনার সময় মন্দিরে কেউ ছিল না। আর গভীর রাতে এই ঘটনা ঘটায় আশপাশের লোকজনও হামলার বিষয়টি টের পাননি। সকালে ঘটনা দেখার পরপরই তারা পুলিশকে খবর দেন।.

চট্টগ্রামে মন্দিরে হামলা

এদিকে ঘটনার পর এলাকাবাসী বিক্ষোভ করেছেন। বারেক বিল্ডিং মোড়ে প্রায় ৪৫ মিনিট রাস্তায় অবরোধ করে রাখেন তারা। এ সময় যান চলাচল বন্ধ ছিল।

No automatic alt text available.

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (বন্দর) আরেফিন জুয়েল জানান, ঘটনা জানার পরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। রাস্তা খালি করে যান চলাচল স্বাভাবিক করে। সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে আছেন। তারা আলামত সংগ্রহ করছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। মন্দিরে কোনও সিসিটিভি নেই। তাই আশপাশের ভবনের সিসিটিভি ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে।.

চট্টগ্রামে মন্দিরে হামলা

স্থানীয়রা জানিয়েছেন, মন্দিরটি ২০০৫ সালে প্রতিষ্ঠিত।

Image may contain: one or more people

 

এইবেলাডটকম/প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71