শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
শুক্রবার, ৬ই আশ্বিন ১৪২৫
 
 
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বৈশাখে নিরাপত্তা জোরদার
প্রকাশ: ০৩:২১ am ১১-০৪-২০১৭ হালনাগাদ: ০৩:২১ am ১১-০৪-২০১৭
 
 
 


চট্টগ্রাম : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পহেলা বৈশাখ পালন উপলক্ষে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

সাম্প্রতিক সময়ে জঙ্গি তৎপরতার বিষয়টি মাথায় রেখে বৈশাখের আগের ও পরেরদিন সন্দেহজনক কাউকে দেখলেই তল্লাশি করবে পুলিশ। মাঠে থাকছে র‌্যাব পুলিশসহ প্রায় পাঁচ শতাধিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য।

আজ সোমবার বেলা ১২টায় এসব তথ্য নিশ্চিত করেছেন প্রক্টর মো. আলী আজগর চৌধুরী। তিনি বলেন, প্রতি বছরের ন্যায় এবারও পহেলা বৈশাখ উপলক্ষে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। অনুষ্ঠান উদযাপনে আমাদের সার্বক্ষণিক নজরদারি থাকবে। ইতিমধ্যে ক্যাম্পাসে সাদা পোশাকে পুলিশ ও গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে। মঙ্গল শোভাযাত্রায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব সংস্থার সমন্বয়ে নিরাপত্তা ঝুঁকি পর্যালোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও তিনি জানান।

পুলিশ সূত্রে জানা গেছে, ক্যাম্পাসে বর্ষবরণ অনুষ্ঠান ও মঙ্গল শোভাযাত্রায় কোন ধরনের ব্যাগ, পোটলা, মুখোশ, ছাতা, আগ্নেয়াস্ত্র, চাকু, ছুরি ইত্যাদি সঙ্গে নিয়ে আসা যাবে না। বর্ষবরণের সব অনুষ্ঠান বিকেল ৫টার মধ্যে শেষ করার নির্দেশনাও দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এইবেলাডটকম/আরডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71