মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯
মঙ্গলবার, ১০ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এর সাথে রথযাত্রা উদযাপন কমিটির মতবিনিময় সভা।
প্রকাশ: ১২:০০ pm ২১-০৬-২০১৭ হালনাগাদ: ১২:০০ pm ২১-০৬-২০১৭
 
 
 


চট্টগ্রাম : সিএমপি সদর দপ্তর সম্মেলন কক্ষে পুলিশ কমিশনার জনাব মোঃ ইকবাল বাহার, বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে আগামী ২৫/০৬/২০১৭ খ্রিঃ রবিবার অনুষ্ঠিতব্য শ্রী শ্রী জগন্নাথ দেবের রথযাত্রা উদযাপন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় চট্টগ্রামস্থ আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ (ইসকন) এর নেতৃবৃন্দ এবং তুলশী ধাম পরিচালনা পরিষদ নন্দনকানন, চট্টগ্রাম এবং রথযাত্রা উদযাপন কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় রথাযাত্রা সুষ্ঠু, সুন্দর ও নিরাপদে উদযাপনের নিমিত্তে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কর্তৃক গৃহীত পদক্ষেপ ও পালনীয় নির্দেশনা সম্পর্কে আলোচনা করা হয়। রথযাত্রায় পিকেট পার্টি, টহল পার্টি, ফুট পেট্রোল, রুফটপ পার্টি, হোন্ডা মোবাইল, ডিবি টিম, সাদা পোষাকে গোয়েন্দা টিম ও ট্রাফিক পুলিশ সহ পর্যাপ্ত পোষাকী পুলিশ মোতায়েন থাকবে বলে সভায় অবহিত করা হয়।

প্রতিটি রথযাত্রা বিকাল ৩.০০ ঘটিকায় শুরু হয়ে বিকাল ৫.০০ ঘটিকার মধ্যে শেষ করা এবং নির্ধারিত রুটে রথযাত্রা পরিচালনা করার বিষয় সর্বসম্মতিক্রমে সভায় সিদ্ধান্ত গ্রহীত হয়।

এছাড়াও নামাজ ও আযানের সময় লাউড স্পিকার/মাইক বাজানো থেকে বিরত থাকা, নিজস্ব স্বেচ্ছাসেবক নিয়োগ (পরিচিতি মূল ভেস্ট) ব্যাগ, পুটলা সহ রথযাত্রায় অংশগ্রহণ না করা, সন্দেহজনক ব্যক্তি বা বস্তু দেখলে পুলিশকে অবহিত করা, মিছিলের মাঝ পথে প্রবেশ না করার ব্যাপারে কমিশনার মহোদয় উপযাপন কমিটির নেতৃবৃন্দ ও সম্মানিত নগরবাসীর প্রতি বিনীত অনুরোধ জানান।

উক্ত সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব মোঃ আব্দুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব এস.এম. মোস্তাইন হোসেন, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) জনাব মোঃ ফারুক উল হক, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) জনাব সৈয়দ আবু সায়েম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জনাব মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর ও দক্ষিন) জনাব হাসান মোঃ শওকত আলী, উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ মারুফ হোসেন (ডিবি- বন্দর ও পশ্চিম), উপ-পুলিশ কমিশনার (সিএসবি) জনাব মোঃ মোখলেছুর রহমান, ডাঃ মিলন কান্তি দে, অধ্যক্ষ পন্ডিত গঙ্গাধর দাস ব্রহ্মচারী, অকিঞ্চণ গৌরদাস ব্রহ্মচারী সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এইবেলাডটকম/এএস

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71