বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ১লা অগ্রহায়ণ ১৪২৫
 
 
চলন্ত বাসে পোশাক শ্রমিককে গণধর্ষণ, আটক ৫
প্রকাশ: ০৩:০৩ pm ০৯-০৪-২০১৮ হালনাগাদ: ০৩:১৬ pm ০৯-০৪-২০১৮
 
ধামরাইয় প্রতিনিধি
 
 
 
 


ঢাকার ধামরাইয়ে ঢাকা-আরিচা মহাসড়কে জয়পুরা ও কেলিয়ার মাঝামাঝি এলাকায় এক গার্মেন্টস কর্মী বাসে গণধর্ষণের শিকার হয়েছেন। এই ঘটনায় জড়িত অভিযোগে বাসের চালক ও সহকারীসহ মোট ৫ জনকে আটক করেছে ধামরাই থানা পুলিশ।

রবিবার রাত ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কচমচ এলাকা থেকে চলন্ত বাস থামিয়ে ওই নারী পোশাক শ্রমিককে উদ্ধারসহ অভিযুক্তদের আটক করা হয়।এ ঘটনায় আটককৃতরা হলো, মকবুল (৩৮), সোহেল (২২), বলরাম দাস (২২), বাবু (২০) ও সুজন (২০)।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মলয় সাহা জানান, কারখানায় কাজ শেষে ধামরাইয়ের ইসলামপুর থেকে রবিবার রাতে ‘যাত্রীসেবা’ নামের একটি লোকাল বাসে ওঠেন ওই পোশাক শ্রমিক। বাসটি ধামরাইয়ের কালামপুর বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে ৫ জন যাত্রী ব্যাতীত সবাই নেমে যায়। এরপর বাসের হেলপার বাসের দরজা বন্ধ করে দেয় এবং চালক বাসটি মহাসড়কে উদ্দেশ্যবিহীন ভাবে চালাতে শুরু করে। এসময় চালকসহ ৫ জনের দ্বারা ধর্ষণের শিকার হন ওই নারী। এসময় ওই নারীর ডাক ও চিৎকারে একটি পেট্রোল পাম্পের কর্মীরা বিষয়টি বুঝতে পেরে ধামরাই থানা পুলিশকে খবর দেন।

সংবাদ পাওয়ার পর পুলিশের চারটি পৃথক দল বাসটি ধাওয়া করে ঢাকা-আরিচা মহাসড়কের কচমচ এলাকা থেকে আটক করে ও ভুক্তভোগী নারীসহ যাত্রীবেশী চালকের সহযোগী ওই ৫ জনকে আটক করে।

আটকদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়েরের পর রিমান্ড আবেদন করে দুপুরে আদালতে পাঠানো করা হবে বলে জানিয়েছে পুলিশ।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71