বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ১১ই মাঘ ১৪২৫
 
 
চলে গেলেন সাংবাদিক প্রণব সাহা
প্রকাশ: ০৫:০৬ pm ০৭-০৬-২০১৮ হালনাগাদ: ০৫:০৬ pm ০৭-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য ও চ্যানেল আই-এর জয়েন্ট এডিটর প্রণব সাহা আর নেই। দীর্ঘ রোগ ভোগের পর তিনি বৃহস্পতিবার সকাল সোয়া ৬টায় রাজধানীর ল্যাবএইড হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও সহকর্মী রেখে গেছেন।
 
দৈনিক বাংলার বাণীর মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন প্রণব সাহা। পরবর্তীতে তিনি বিভিন্ন গণমাধ্যমে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।
 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রণব সাহার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। মন্ত্রী আজ এক শোকবার্তায় শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। একইসঙ্গে তিনি তাঁর (প্রণব) বিদেহী আত্মার সদগতি কামনা করেন।
 
অন্যদিকে শ্রদ্ধা নিবেদনের জন্য প্রণব সাহার মরদেহ আজ সকালে জাতীয় প্রেস ক্লাবে আনা হয়। বিকেলে মানিকগঞ্জের গড়পাড়ায় তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।
 
প্রণব সাহার মৃত্যুতে জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন। তারা শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71