বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ১লা অগ্রহায়ণ ১৪২৫
 
 
চাঁদপুরে কলেজ অধ্যক্ষের গলাকাটা লাশ উদ্ধার
প্রকাশ: ১০:০৩ am ০৫-০৬-২০১৮ হালনাগাদ: ১০:০৩ am ০৫-০৬-২০১৮
 
​​​​​​​চাঁদপুর প্রতিনিধি
 
 
 
 


চাঁদপুরে কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য ও গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহীন সুলতানা ফেন্সীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে শহরের পাকা মসজিদ এলাকায় তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

ফেন্সি ফরিদগঞ্জ উপজেলার গল্লাট ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও কেন্দ্রীয় আওয়ামী মহিলা লীগের সদস্য ছিলেন। তিনি চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলামের স্ত্রী।

এঘটনায় তার স্বামী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এড. জহিরুল ইসলামকে আটক করেছে পুলিশ।

ফেন্সির ভাই ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু নঈমের অভিযোগ, ফেন্সিকে তার স্বামী জহিরুল ইসলাম  হত্যা করেছেন। এর কারণ হিসেবে তিনি বলেছেন, জহিরুল কয়েক বছর আগে আরেকটি বিয়ে করেন। সেটি নিয়ে পরিবারের মধ্যে দ্বন্দ্ব ছিল।

নিহতের আরেক ভাই ফোরকান বলেন, এ হত্যাকাণ্ড পূর্বপরিকল্পিত। তিনিও জানান, দ্বিতীয় বিয়ে নিয়ে স্বামী-স্ত্রীর ঝামেলা ছিল। সে কারণেই তার বোনকে হত্যা করা হয়েছে। তিনি বলেন, জহিরুল ইসলাম রাত ১১টার দিকে আমাদের খবর দেন। আমরা গিয়ে দেখি বোনের রক্তাক্ত দেহ কক্ষের মেঝেতে পড়ে আছে।

তবে ফেন্সির স্বামী জহিরুল ইসলাম বলেন, ‘আমি বাসায় ছিলাম না। বাসায় এসে দেখি রুমের দরজা খোলা। রুমের মেঝেতে তার (ফেন্সির) দেহ পড়ে আছে। পরে আমার চিৎকারে লোকজন ছুটে আসে।’

স্বজনরা জানান, জহিরুল-ফেন্সির দাম্পত্য জীবন ২০ বছরেরও বেশি সময়ের। তাদের তিন মেয়ের মধ্যে দুজন দেশের বাইরে থাকেন। আরেকজন কুমিল্লা মেডিক্যাল কলেজে পড়ছেন। 

চাঁদপুর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালী উল্লাহ ওলি বলেন, আমরা মরদেহ দেখে প্রাথমিকভাবে ধারণা করছি ওই নারীর মাথায় প্রচণ্ড আঘাতের কারণে মৃত্যু হয়েছে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী অ্যাডভোকেট জহিরুল ইসলামকে থানা হেফাজতে রাখা হয়েছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71