বুধবার, ২১ নভেম্বর ২০১৮
বুধবার, ৭ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড
প্রকাশ: ০৮:০৫ pm ২০-০৯-২০১৭ হালনাগাদ: ০৮:০৫ pm ২০-০৯-২০১৭
 
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
 
 
 
 


চাঁপাইনবাবগঞ্জে ধর্ষণ মামলায় এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ বছরের কারাদণ্ড প্রদান করেছেন আদালত। দণ্ডপ্রাপ্ত যুবক হচ্ছে, জেলার ভোলাহাট উপজেলার বড়গাছি উত্তরপাড়া গ্রামের সেনারুল মিস্ত্রীর ছেলে গোলাম কিবরিয়া (২১)।

বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ জিয়াউর রহমান আসামীর উপস্থিতিতে এর রায় দেন। অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এডভোকেট আঞ্জুমান আরা জানান, ২০১৬ সালের ২৮ মে কিবরিয়া তার প্রতিবেশী এনামুল হকের আট বছরের মানসিক প্রতিবন্ধি শিশুকন্যাকে তার নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ৩০ মে ওই শিশুর পিতা বাদী হয়ে ভোলাহাট থানায় গোলাম কিবরিয়াকে আসামী করে মামলা দায়ের করেন। মামলা নম্বর-১০, ৩০/০৫/১৭, জিআর-৪৬/২০১৬, শিশু মামলা ২০/২০১৭। 

তিনি আরো জানান, মামলার তদন্ত কর্মকর্তা ভোলাহাট থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সবুর খান ২০১৬ সালের ৩১ অক্টোবর আদালতে অভিযোগপত্র (চার্জশীট) দাখিল করেন। 

১৪ জনের সাক্ষ্য গ্রহণ ও শুনানি শেষে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় অপরাধ প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত বুধবার দুপুরে গোলাম কিবরিয়াকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১ লক্ষ টাকা অর্থদণ্ডে দন্ডিত করেন। মামলার অভিযোগপত্র ও ১২ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালত এ রায় প্রদান করেন। 


এমআইএ/আরপি
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71