মঙ্গলবার, ২২ জানুয়ারি ২০১৯
মঙ্গলবার, ৯ই মাঘ ১৪২৫
 
 
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আটক ২০ 
প্রকাশ: ০৯:১৭ pm ৩০-০৬-২০১৮ হালনাগাদ: ০৯:১৭ pm ৩০-০৬-২০১৮
 
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


চাঁপাইনবাবগঞ্জে মাদক বিরোধী অভিযানে ২০ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাসুদুর রহমান তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন। 

শনিবার দুপুরে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, শুক্রবার বিকেল ৪টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিভিন্ন মাদক স্পটে এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দেড় কেজি গাঁজা,২ হাজার লিটার চোলাই মদ, ৯ আ্যাম্পুল নেশার ইনজেকশন ও মাদকসেবন সামগ্রী উদ্ধার করা হয়। পরবর্তীতে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলেই ধ্বংস করা হয়েছে। 

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানান, প্রকাশ্যে মাদকসেবনের দায়ে আটককৃতদের মধ্যে ২ জনকে ৬ মাস করে, ৪ জনকে ৩মাস করে ও ১৪ জনকে ২ মাস করে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যামাণ আদালত। 

সাজাপ্রাপ্তরা হচ্ছে, সদর উপজেলার হুজরাপুর রেলপাড়ার মো. জলিলের ছেলে মোঃ রিয়াজ (৪০), আমনুরা ঝিলিম বাজারেরমোঃ রফাত উল্লাহ মন্ডলের ছেলে মোঃ হারুন অর-রশিদ (৩৬), গোহাইলবাড়ীর মৃত ছবিলাল চৌধুরীর ছেলে শ্রী মশরত চৌধুরী (৪৫), হুজরাপুর গুড়িপাড়ার মৃত মঙ্গল চৌধুরীর ছেলে শ্রী ভরত চৌধুরী (৪০), মহারাজপুর লালাপাড়ার মোঃ শফিকুল ইসলামের ছেলে মোঃ সাগর আলী (২২), মহারাজপুর চৌধুরীপাড়ার মৃত টুনু মন্ডলের ছেলে মোঃ সাগর (২১), হুজরাপুরের মোঃ সেকেন্দার আলীর ছেলে সালাউদ্দিন আল সাগর (৩০), হুজরাপুর গুড়িপাড়ার শ্রী হলিলাল মন্ডলের ছেলে হৃদয় মন্ডল (১৮), বালূগ্রামের মোঃ আজাদ আলীর ছেলে রনি আহমেদ (২৭), একই এলাকার পিতা-মোঃ বকুলের ছেলে মোঃ ইসারুল (২৪), চুনাখালি ঘটিপাড়ার মৃত সেরাজ ইসলামের ছেলে মোঃ আশরাফুল @ বাইরুল (২৯), আমনুরা টংপাড়ার মোঃ সুমুর উদ্দিনের ছেলে মোঃ আশরাফুল ইসলাম (৩০), নামোশংকরবাটি (চৌমহনী)র মোঃ গোলাম মোস্তফার ছেলে মোঃ আব্দুল আওয়াল (২২), হোসেনডাঙ্গার মোঃ রুহুল আমিনের ছেলে মোঃ আলীম (২২), একই এলাকার মোঃ ইসমাইলের ছেলে মোঃ মেকাইল (৩০), পলশার মোঃ নওশাদ আলীর ছেলে মোঃ বাবলু (৪০), নাখরাজপাড়ার মোঃ শওকত মিস্ত্রীর ছেলে মোঃ আল আমিন (২০), বালুগ্রামের মোঃ রুহুল আমিন ছেলে মোঃ রুবেল আলী (২৫), নতুনহাট (বাঁশবাড়িয়া)র গোলাম মোস্তফার ছেলে মোঃ আলমগীর ইসলাম (২৬) ও গোদাগাড়ী উপজেলার লশকরহাটির মৃত শরিফ উদ্দিনের ছেলে মোঃ সেলিম (৩৫)। 

এছাড়া র‌্যাব-৫ রাজশাহীর জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল ২৯ জুন আনুমানিক বিকেল ৪টার দিকে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানাধীন রতনপুর এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ আতাউর রহমান আতা (৫০), পিতা-মৃত শরাফুদ্দিন, সাং-চেচঁড়া, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাট’কে বুপ্রিনরফিন ইঞ্জেকশন-৮১৩ পিস, মোটরসাইকেল-১টি, মোবাইল সেট-২টি, সীমকার্ড-২টি এবং (৫) মেমোরী কার্ড-১টিসহ আসামীকে সংশিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে সংশ্লিষ্ট থানা এবং জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।


আইএ/বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71