মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯
মঙ্গলবার, ৮ই শ্রাবণ ১৪২৬
 
 
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে মাদকসহ আটক-২০
প্রকাশ: ১০:৪৯ am ১৪-১১-২০১৮ হালনাগাদ: ১০:৪৯ am ১৪-১১-২০১৮
 
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


চাঁপাইনবাবগঞ্জের র‌্যাবের অভিযানে মাদকসহ ২০ মাদকসেবী ও ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। সোমবার দিনব্যাপী অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ বিভিন্ন মাদক স্পট থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার বিকেলে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি এবিষয়টি নিশ্চিত করেন। 

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,  সোমবার র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার বিনোদপুর স্বাস্থ্য কমপ্লেক্স এর দক্ষিণ পার্শ্বে জনৈক কয়েস মহাজন এর আম বাগানের মধ্যে কতিপয় মাদক ব্যবসায়ী ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। 

ওই সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামী শিবগঞ্জ উপজেলার বিনোদপুর একবরপুরের এশরামুল হকের ছেলে মোঃ সোহেল রানা (২২) একই এলাকার মোঃ মনিরুল ইসলামের ছেলে মোঃ রানাউল ইসলাম (২১) ও বিনোদপুর লছমানপুর মিস্ত্রিপাড়ার  বেরাদুর এর ছেলে মোঃ জেনারুল ইসলাম (৩০)। অভিযানকালে  তাদের কাছ থেকে ১৫৭ বোতল ফেনসিডিল ২টি মোটর সাইকেল, ৪টি মোবাইল ফোন সহ হাতেনাতে আটক করা হয়। 

এছাড়া একইদিন চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে সদর উপজেলার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালিয়ে প্রকাশ্যে মাদক সেবনের দায়ে ১৭ জন মাদকসেবী ও ব্যবসায়ীকে আটক করে। পরে তাদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সাইফুল ইসলাম। আটককৃতরা হচ্ছে, মোঃ জাহাঙ্গীর (৪৭), মোঃ রুবেল (৩৪), মোঃ রমজান (৪০), মোঃ মিনসার আলী (৫৫), মোঃ সোবহান আলী (৩০), মোঃ মোশারফ হোসেন (২৬), মোঃ খলিল আলী (২৫), মোঃ নবাব (৩৫), মোঃ কেতাবুর (৩০), শ্রী সৃজন (২০), মোঃ মোজাহিদ (১৯), শ্রী ভুপেন (২৫), মোঃ রিয়াজুল (২৮), মোঃ ফারুক হোসেন (২৭), মোঃ কানজুল (৪২), মোঃ মুকুল (৫০) ও  মোঃ জয়নাল (৫০)। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়।

নি এম/ইমরান

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71