রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত
প্রকাশ: ০৯:৪৯ pm ২৩-০৪-২০১৮ হালনাগাদ: ০৯:৪৯ pm ২৩-০৪-২০১৮
 
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার আড়গাড়া রোডের কুইচ্চাগাড়ায় র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে সন্দেহভাজন ২ ডাকাত নিহত হয়েছে। এসময় র‌্যাবের ৪ সদস্য আহত হন। 

রবিবার দিবাগত রাত সোয়া ১২ টা থেকে সাড়ে ১২ টার মধ্যে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন র‌্যাবের চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ইনচার্জ স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ। 

তিনি জানান, র‌্যাবের একটি টহলদল কুইচ্চাগাড়া-আড়গাড়া রোডে যাওয়ায় সময় কয়েকজন ডাকাত তাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় র‌্যাবও পাল্টা গুলি চালালে ২ ডাকাত ঘটনাস্থলেই মারা যায়। এসময় ৩/৪ জন ডাকাত পালিয়ে যেতে সক্ষম হয়। গুলিবিদ্ধ ২ ডাকাতকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন। 

গোলাগুলিতে র‌্যাবের ৪ সদস্যও আহত হন। পরে সেখান থেকে একটি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন, ৪ রাউন্ডগুলি, ১টি বুলেট, ৩টি হাসুয়া, ১টি চাইনিজ কুড়াল ও ১টি মটরসাইকেল উদ্ধার করা হয়। 

নিহত ডাকাত ২ জন হচ্ছে, গোমস্তাপুর উপজেলার চৌডালা নন্দলালপুরের সাদিকুল ইসলামের ছেলে আতিকুল ইসলাম আতিক (৩০) ও ভোলাহাট উপজেলার বড়গাছির বাহার আলীর ছেলে মোঃ রাজিব (২৫)। সোমবার বেলা ১১টার দিকে ডাকাতদের পরিচয় নিশ্চিত করেছেন গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জসিম উদ্দিন। এ ঘটনায় গোমস্তাপুর থানায় মামলা হয়েছে। 

উল্লেখ্য, গোমস্তাপুর-আড্ডা ও গোমস্তাপুর-কানসাট সড়কে মাঝে মধ্যেই ডাকাতদের কবলে পড়তো সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা। ডাকাতদলের কবলে পড়ে অনেকেই মোটরসাইকেল, নগদ অর্থ, স্বর্ণালংকারসহ মূল্যবান সম্পদ হারিয়েছেন পথচারীরা।  


এমআইএ/বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71