বুধবার, ২২ মে ২০১৯
বুধবার, ৮ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
চাঁপাইনবাবগঞ্জে শিশু অপহরণ মামলায় ২ জনের যাবজ্জীবন
প্রকাশ: ১২:০৪ pm ২৬-০২-২০১৯ হালনাগাদ: ১২:০৪ pm ২৬-০২-২০১৯
 
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


চাঁপাইনবাবগঞ্জে শিশু অপহরণ মামলায় ২ জনের যাবজ্জীবন, ৫০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে ৬ মাসের দন্ডাদেশ প্রদান করেছে চাঁপাইনবাবগঞ্জ স্পেশাল ট্রাইব্যুনাল-২ আদালতের বিজ্ঞ বিচারক ও অতিরিক্ত দায়রা জজ আদালত। 

সোমবার দুপুরে আসামীদের উপস্থিতিতে এ রায় প্রদান করেন স্পেশাল ট্রাইবুনাল-২ আদালতের বিজ্ঞ বিচারক ও অতিরিক্ত দায়রা জজ মোঃ শওকত আলী। 

দন্ডপ্রাপ্তরা হচ্ছে, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মথুরাপুর শেখপাড়া গ্রামের মৃত আবুল কাশেম মালিথার ছেলে মোঃ রাজু মালিথা (২৫) ও পাবনার চাটমোহর উপজেলার মহরম খালি এলাকার আব্দুল করিমের ছেলে মহরম হোসেন (৩৩)। 

অতিরিক্ত পিপি এাডভোকেট আঞ্জুমান আরা ও মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, নাচোল উপজেলার আলিশাপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ওসমান ও সিরাজুল এর ভাতিজা শাহাদাৎ গত ২০১৬ সালের ৫ ফেব্রুয়ারী সকালে বাড়ী থেকে বাহিরে যায়। ওইদিন বিকেলে অপরিচিত মোবাইল নম্বর থেকে বলা হয় যে, তাদের কাছে ওসমান ও শাহাদাৎ রয়েছে। মুক্তিপণ হিসেবে ৫০ হাজার টাকা দাবি করেন অপহরণকারীরা। এর মধ্যে শাহাদাৎ কৌশলে পালিয়ে আসে। এ ঘটনায় ওই সালের গত ৮ ফেব্রুয়ারী নাচোল থানায় সিরাজুল ইসলাম বাদী হয়ে অপহরণ মামলা দায়ের করে। পরে নাচোল থানা পুলিশ ও র‌্যাব-১২ পাবনার সহযোগিতায় মোবাইল ট্যাকিং’র মাধ্যমে ২০১৬ সালের ৯ ফেব্রুয়ারী পাবনা জেলার চাটমোহর রেলষ্টেশন থেকে রাজু ও মহরমকে আটক করে এবং তাদের কাছ থেকে ওসমান উদ্ধার করে। মামলার তদন্ত শেষে রাজু ও মহরমকে অভিযুক্ত করে ২০১৬ সালের ১৮ ফেব্রুয়ারী আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা নাচোল থানার এস.আই কামরুজ্জামান। স্বাক্ষ্য প্রমাণাদি শেষে বিজ্ঞ বিচারক এই রায় প্রদান করেন।

নি এম/ইমরান

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71