বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮
বুধবার, ২৮শে অগ্রহায়ণ ১৪২৫
 
 
চাঁপাইনবাবগঞ্জে ১৮টি প্রতিষ্ঠানের উন্নয়ন কাজের উদ্বোধন 
প্রকাশ: ০৫:১৩ pm ২৮-১০-২০১৮ হালনাগাদ: ০৫:১৩ pm ২৮-১০-২০১৮
 
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৮টি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন উর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ। একইসাথে তিনি কিছু ভবন ও ব্রীজেরও উদ্বোধন করেন। 

গত শনিবার, রবিবার ও আজ সোমবার মোট ৩ দিনে সদর উপজেলার বিভিন্নস্থানের কলেজ, স্কুল ও মাদ্রাসার উর্দ্ধমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করেছেন। সোমবারও কিছু প্রতিষ্ঠানের উর্দ্ধমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করবেন। 

ভবন উর্দ্ধমুখী সম্প্রসারণ কাজের উদ্বোধন করা প্রতিষ্ঠানগুলো হলো, শংকরবাটী উচ্চ বিদ্যালয়, শংকরবাটী হেফজুল উলুম এফ কে কামিল মাদ্রাসা, স্বরুপনগর শহীদ মহর আলি উচ্চ বিদ্যালয়, নবাবগঞ্জ সরকারি কলেজ, নতুন ভবনের উদ্বোধন হওয়া প্রতিষ্ঠানগুলো হলো, নবাবগঞ্জ কামিল মাদ্রাসা, দূর্গাপুর দারুল উলুম দাখিল মাদ্রাসা, নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়। শহীদ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর কলেজ ও শাহনেয়ামতুল্লাহ কলেজ ভবনের উদ্বোধন। রবিবার পলশা দাখিল মাদ্রাসার নতুন ভবনের উদ্বোধন। 

২৯ অক্টোবর সোমবার তিনি আরো কিছু শিক্ষা প্রতিষ্ঠানের উর্দ্ধমুখী সম্প্রসারণ ও নতুন ভবনের উদ্বোধন করবেন সাংসদ। সেগুলো হলো, লক্ষীপুর উচ্চ বিদ্যালয়, মহারাজপুর উচ্চ বিদ্যালয়, শালিম ডোলপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়, খলিল উদ্দীন বিশ্বাস উচ্চ বিদ্যালয়, কৃষ্ণগোবিন্দপুর উচ্চ বিদ্যালয়, কৃষ্ণগোবিন্দপুর বালিকা উচ্চ বিদ্যালয়, কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রী কলেজ। এছাড়াও একটি ব্রীজ এরও উদ্বোধন করবেন সদর আসনের সাংসদ আব্দুল ওদুদ। 

এসময় সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি ও আওয়ামীলীগের বিভিন্নস্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এসব উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় নিয়ে আসার আহবান জানান সাধারণ মানুষকে। 

নি এম/ইমরান

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71