বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯
বুধবার, ১০ই মাঘ ১৪২৫
সর্বশেষ
 
 
চাকুরী দেয়ার নামে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারক
প্রকাশ: ০৩:১৮ pm ০৭-০৬-২০১৭ হালনাগাদ: ০৩:১৮ pm ০৭-০৬-২০১৭
 
 
 


নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমার জোড়াবাড়ীতে চাকুরী ও এসএসসি পরীক্ষার্থীদের কাছে প্রশ্নপত্র ফাঁস করে দেয়ার নামে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে এক প্রতারক। 

অভিযোগে জানা যায়, উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের দক্ষিণ জোড়াবাড়ী গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে মানিক মাষ্টার (২৫)। দির্ঘদিন ধরে শিশুদের প্রাইভেট পড়াতেন, তাই এলাকায় প্রাইভেট মাষ্টার মানিক নামে পরিচিত। এর ফাঁকে বেকার যুবক সহ এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের চাকুরী ও প্রশ্নপত্র দেয়ার নাম করে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়ে প্রতারক আত্মগোপন করেছে বলে অভিযোগ উঠেছে। টাকা ফেরত পেতে প্রতিদিন তার বাড়ীতে পাওনা দারের ভীড় দেখা যায়।

উপজেলার জোড়াবাড়ী মাষ্টার পাড়ার মনিভুষনের ছেলে অনন্ত রায় ও জোড়াবাড়ী কাজী নজরুল আনন্দ লোক বিদ্যালয়ে চাকুরী দেয়ার নামে তার কছে ৩০ হাজার এবং তার বন্ধু ভাজীনি খুট্টিপাড়ার নগেন্দ্র নাথের ছেলে যোগেশ চন্দ্র সহ বেশ কয়েক জনের কাছে প্রায় ২ লক্ষাধিক টাকা হাতিয়ে নেয় সে।একই এলাকার জোড়াবাড়ী ঝাড় পাড়ার নুর ইসলামের ছেলে আল রাকিব, সদর পাড়া ইদ্রিস আলীর ছেলে লাবু, তার বন্ধু কল্যান, আরমান, সিহাবসহ ১০/১৫ জনের কাছে গত এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র দেয়ার নামে জনপ্রতি ৬ থেকে ৭ হাজার টাকা হাতিয়ে নেয় ওই প্রতারক।

এ দিকে, হটাৎ করে গত ৬মাস ধরে নিজেকে গোয়েন্দা বাহিনীর লোক আবার কখনো সাংবাদিক পরিচয়ে এলাকার বাল্য বিবাহ, ক্যামবোর্ড, জুয়ার আসর,ঔষধের দোকান, কাপড়ের দোকানসহ বিভিন্ন স্থানে হুমকি, ধামকি ও ভয়ভীতি দেখীয়ে মোটা অংকের চাঁদা আদায় করছে বলে অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।প্রতারক মানিকের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট হয়ে পড়েছে। এবিষয়ে ভুক্তভুগী হাবিবুর রহমান প্রতারকের বিরুদ্ধে মামলা দায়েরর প্রস্ততি নিচ্ছেন বলে জানান তিনি। প্রতারক ও ঠকবাজ প্রাইভেট মাষ্টার মানিকের দৌরাত্ব ঠেকাতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।

এইবেলাডটকম/মোমেন/এবি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71