বুধবার, ১৬ জানুয়ারি ২০১৯
বুধবার, ৩রা মাঘ ১৪২৫
 
 
চার দিনের সফরে কক্সবাজারে প্রিয়াঙ্কা চোপড়া
প্রকাশ: ০৩:২৯ pm ২১-০৫-২০১৮ হালনাগাদ: ০৩:২৯ pm ২১-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বলিউডের জনপ্রিয় অভিনেত্রী  প্রিয়াঙ্কা চোপড়া চার দিনের সফরে বাংলাদেশে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে এসেছেন।

সোমবার সকাল আটটায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তিনি। এখানে ঘণ্টা তিনেক অবস্থান করার পর তিনি ইউএস-বাংলার একটি উড়োজাহাজে কক্সবাজারের উদ্দেশে রওনা দেন।

জানা গেছে, ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কক্সবাজারে রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প পরিদর্শনে এসেছেন এই ফ্যাশন আইকন। কক্সবাজার বিমানবন্দর থেকে প্রিয়াঙ্কা সড়কপথে ইনানীতে পৌঁছান। সেখানে হোটেল রয়েল টিউলিপে বিশ্রাম নিচ্ছেন তিনি। সবকিছু ঠিক থাকলে বিকেল ৪টায় মেরিন ড্রাইভ হয়ে টেকনাফের বাহারছড়ার শামলাপুর রোহিঙ্গা ক্যাম্পে যাবেন বলিউডের এই নায়িকা।

কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র আফরাজুল হক টুটুল বলেন, এই সফরে ৪দিন কক্সবাজারে অবস্থান করবেন তিনি। এসময় কয়েকটি রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও ত্রাণ বিতরণ করবেন।

প্রিয়াঙ্কার সফরসূচি থেকে জানা গেছে, আগামীকাল মঙ্গলবার সকালে তিনি উখিয়ার বালুখালী ও জামতলী রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। এরপর বিকেলে টেকনাফ রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন তিনি। বুধবার উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করবেন। বৃহস্পতিবার সকালে কক্সবাজার ত্যাগ করবেন এই বলিউড তারকা।

ঢাকায় প্রিয়াঙ্কা চোপড়া

ঢাকায় প্রিয়াঙ্কা চোপড়া

আজ বেলা তিনটা নাগাদ সড়কপথে কক্সবাজার থেকে প্রিয়াঙ্কা চোপড়াকে টেকনাফের বাহারছড়ার শামলাপুর রোহিঙ্গা শিবিরে নিয়ে যাওয়া হবে। এখানে তিনি রোহিঙ্গাদের সঙ্গে কথা বলবেন।

ঢাকায় এসে ফেসবুক নিজের ভেরিফায়েড পেজে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ‘রোহিঙ্গা উদ্বাস্তু ক্যাম্পে যাচ্ছি। আমার ইনস্টাগ্রামে সেখানকার সব অভিজ্ঞতা শেয়ার করব। আমাকে সেখানে অনুসরণ করতে থাকুন। এই বিষয়টি নিয়ে বিশ্বের ভাবা উচিত। ভাবতে হবে আমাদেরও।’

বিমানবন্দরে প্রিয়াঙ্কা চোপড়া

বিমানবন্দরে প্রিয়াঙ্কা চোপড়াএর আগে ইউএস-বাংলা এয়ারলাইনসের জিএম (মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পাবলিক রিলেশন) মো. কামরুল ইসলাম জানান, ‘প্রিয়াঙ্কা চোপড়া আজ বেলা সাড়ে ১১টায় ঢাকা থেকে কক্সবাজারে যান।’

এদিকে প্রিয়াঙ্কা চোপড়া ১৯ মে ব্রিটিশ রাজপরিবারের আমন্ত্রণে প্রিন্স হ্যারি আর মেগান মার্কেলের রাজকীয় বিয়েতে উপস্থিত ছিলেন। ওই সময় হ্যারির দাদি রানি এলিজাবেথ ছাড়াও ৬০০ জন অতিথি উপস্থিত ছিলেন।তাদের মধ্যে ছিলেন হলিউডের অনেক তারকা। সেখানে বলিউডের একমাত্র প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। সেখান থেকে তিনি দুবাই হয়ে এমিরেটস এয়ারলাইনসের একটি উড়োজাহাজে ঢাকায় এসেছেন।

নি এম/

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71