বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ৪ঠা আশ্বিন ১৪২৫
 
 
চিতলমারীতে জুয়ার আসর থেকে আটক ৯
প্রকাশ: ০১:০১ pm ০৩-১১-২০১৭ হালনাগাদ: ০১:০১ pm ০৩-১১-২০১৭
 
বাগেরহাট প্রতিনিধিঃ
 
 
 
 


গোপন সংবাদের ভিত্তিতে জুয়া খেলার অপরাধে চিতলমারী থানা পুলিশ উপজেলার পরানপুর গ্রামের রাজা শেখের ধানক্ষেতের ভিতর থেকে ৯ জনকে আটক করে বাগেরহাট জেল হাজতে প্রেরণ করেছে। 

চিতলমারী থানা সূত্রে খবর, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে গোপন সংবাদ পেয়ে চিতলমারী থানার এস,আই সুফল সরকার, এএসআই রবিউল ও এএসআই হুমায়ুন তাদের ফোর্স নিয়ে উপজেলার পরানপুর গ্রামের রাজা শেখের মাঠের ধানক্ষেত হতে ৯জন জুয়াড়ীকে আটক করে এবং কয়েকজন টাকা পয়সা নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। আটকৃত আসামীরা পরানপুর গ্রামের মৃত সিদ্দিকুর রহমানের ছেলে নাজমুল সেখ (৩৮, জুলফিকার সেখের পুত্র জাহিদুল ইসলাম (৩২), মৃতঃ আলী আশরাফের ছেলে মজলুম (৩৮), শামসুল হকের পুত্র মোঃ শিমুল শেখ (৩৩), মোফাজ্জল শেখের পুত্র মোঃ কালু শেখ, মৃতঃ মোকলেস শেখের পুত্র মোঃ শওকাত শেখ (৩৪), ওমর আলী বিশ্বাসের ছেলে মোঃ পলাশ বিশ্বাস (২৯), বাবুল শেখের পুত্র মোঃ তারিখ শেখ (২২) এবং চরচিংগুড়ী গ্রামের কুটি মিয়া শিকদারের ছেলে মোঃ কামরুল শিকদার (৪২)।

আসামীদের বিরুদ্ধে চিতলমারী থানায় ৩/১১/১৭ তারিখে ৬ নং মামলা দায়ের করা হয়েছে। চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অনুকুল সরকার জানান, আসামীদের বাগেরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং মাদক ও জুয়াড়ীদেরকে চিতলমারী থেকে সম্পূর্ণ নির্মূল করার জন্য এ জাতীয় অভিযান অব্যাহত থাকবে। 

বি/আরডি/


 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71