মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯
মঙ্গলবার, ৮ই শ্রাবণ ১৪২৬
 
 
চেন্নাই থেকে সরে যাচ্ছে আইপিএল
প্রকাশ: ০৯:৫৭ am ১২-০৪-২০১৮ হালনাগাদ: ০৯:৫৭ am ১২-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আইপিএল কমিটির বড় রকমের চিন্তার কারণ হয়ে দাড়িয়েছে চেন্নাই সুপার কিংসের ঘরের মাঠ এম চিদম্বরাম স্টেডিয়াম। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্টে তামিলনাড়ুর আঞ্চলিক সমস্যা নিয়ে একের পর এক হুমকি আসছে। ফলে আইপিএলের পরবর্তী ম্যাচগুলো এখান থেকে সরেও যেতে পারে।

১০ এপ্রিল ঘরের মাঠে এগারতম আইপিএলের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংস মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্সের। জয় নিয়ে মাঠ ছাড়লেও শেষপর্যন্ত এই ম্যাচ তাদের দিয়েছে তিক্ত এক অভিজ্ঞতা। স্বাগতিক দর্শকদের অপ্রীতিকর আচরণে ম্যাচ শেষে শুরু হয়েছে চেন্নাই থেকে এবারের আইপিএল সরিয়ে নেওয়ার পরিকল্পনা।

এর আগে মঙ্গলবার স্বাগতিক চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স। এসময় ম্যাচের মাঝে হঠাৎই দর্শক গ্যালারি থেকে এক জোড়া জুতা নিক্ষেপ করা হয় বাউন্ডারির দিকে। এদিন ম্যাচ শুরুর আগে একটি গ্রুপ ভিন্ন পতাকা নিয়ে মাঠে প্রবেশের চেষ্টা করে। তবে তাদের এতে অনুমতি দেওয়া হয়নি। কিন্তু ম্যাচের সময় বাউন্ডারি লাইনে ফিল্ডিং করা চেন্নাইয়ের রবিন্দ্র জাদেজাকে উদ্দেশ্য করে জুতা নিক্ষেপ করা হয়। তবে ম্যাচ অফিসিয়াল ও পুলিশ এ ব্যাপারটি চিন্তার বিষয় নয় বলে জানিয়েছেন।


উল্লেখ্য, ভারতের প্রতিবেশী দুই রাজ্য কর্ণাটক ও তামিলনাড়ুর মধ্যে বেশ কদিন ধরেই বিবাদ লেগে আছে কাবেরি নদীর পানিবণ্টন নিয়ে। যেখানে তামিলনাড়ু ও পার্শবর্তী রাজ্য কর্ণাটকের পানি বণ্টন নিয়ে আন্দোলন অব্যাহত রয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় রাজনৈতিক ও অভিনয় শিল্পীরা আইপিএল ব্যাচ বয়কটের হুমকিও দিয়েছিলন।

সূচি অনুসারে চেন্নাইয়ে চলমান আইপিএলের পরবর্তী ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা আগামী ২০ এপ্রিল 

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71