বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ৪ঠা আশ্বিন ১৪২৫
 
 
ছাতকে পুলিশের হাত থেকে আসামী ছিনতাই, আহত ১০
প্রকাশ: ০১:২৪ pm ০৪-১১-২০১৭ হালনাগাদ: ০১:২৪ pm ০৪-১১-২০১৭
 
সুনামগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


ছাতকে আন্তঃজেলা মোটর সাইকেল চোর সিন্ডিকেটের ২সদস্য আটক ও অপর এক আসামিকে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়েছে চক্রের সদস্যরা।

শুক্রবার উপজেলার ছৈলা-আফজালাবাদ ইউপির বাগইন, সরিষপুর ও বিশ্বনাথের শেখেরগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ও চোর সিন্ডিকের ধাওয়া পাল্টা-ধাওয়ায় ১০ব্যক্তি আহত হয়েছে। 

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায়, গত ৩০অক্টোবর জটি গ্রামের আব্দুল হদিসের পুত্র আব্দুল মোমিনের একটি টিভিএস মোটর সাইকেল ঘরের তালা ভেঙ্গে, ৩১অক্টোবর লক্ষীপাশা গ্রামের মৃত আছকন্দর আলীর পুত্র আবু জাহিদের একটি পালসার মোটর সাইকেল ঘরের বারান্দার গ্রীলের তালা ভেঙ্গে ও এর আগের দিন মঈনপুর গ্রামের সাবেক মেম্বার নজরুল ইসলামের পুত্র মোহাম্মদ আলীর মোটর সাইকেল চুরি করা হয়। এসব চুরির মোটর সাইকেল বারগোপি গ্রামের মৃত চেরাগ আলীর পুত্র লায়েক মিয়ার বাড়িতে রাখা হয়। 

বৃহস্পতিবার রাতে লায়েক মিয়ার গুদাম থেকে মোটর সাইকেলগুলো ভাগ-বাটোয়ারা করে বিক্রির জন্যে বিভিন্ন এলাকায় নিয়ে যাওয়া হয়। মোমিনের মোটর সাইকেল লায়েকের বাড়ি থেকে বাগইন- বিনন্দনগর হয়ে গোবিন্দগঞ্জ নেয়ার পথে বটেরখালের পার হয়ে বাগইন গ্রামে পৌছলে খালেদ মিয়া নদীতে মাছ ধরা শেষে বাড়ি আসার পথে এদেরকে মোটর সাইকেলসহ চোরদের আটকের চেষ্ঠা করেন। পরে ধাওয়া খেয়ে ধান ক্ষেতে সাইকেল ফেলে চলে যায়। 

পুলিশ খবর পেয়ে পরিত্যক্ত সাইকেল উদ্ধারে ঘটনাস্থল পৌছলে এলাকাবাসির অভিযোগের সূত্র নিয়ে বাগইন গ্রামের মখদ্দুছ আলীর পুত্র রিপন (২৫) ও সরিষপুর গ্রামের ছাত্তার আলীর পুত্র আবুল লেইছ (২৭)কে আটক করে। এদের কাছ থেকে চোর সিন্ডিকেটের অপর সদস্য বিশ্বনাথ উপজেলার শেখেরগাঁও গ্রামের জনৈক বাদশা মিয়াকে আটক করলে সিঙ্গেরকাছ বাজারের কাছে পুলিশের সাথে চোর সিন্ডিকের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। একপর্যায়ে পুলিশের হাত থেকে বাদশা মিয়াকে ছিনিয়ে নেয়া হয়। 

জানা গেছে, রিপন, আবুল লেইছ ও লায়েকের নেতৃত্বে একটি মোটর সাইকেল চোর সিন্ডিকেট দীর্ঘদিন থেকে কলাপসিবল গেট ও গ্রীল কেটে চুরি করে আসছে। 

স্থানীয় লোকজন জানান, এ সিন্ডিকেটের কাছ থেকে সিলেট ও সুনামগঞ্জ জেলার মোটর সাইকেল চোরদের চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসবে। 

এব্যাপারে এসআই সফিকুল আলম জানান, আসামি গ্রেফতারের চেষ্ঠা করলে সে হাত থেকে পালিয়ে যায়। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ আতিকুর রহমান আসামি পালিয়ে যাবার ঘটনা অস্বীকার করে বলেন, একটি মোটর সাইকেল উদ্ধার ও চুরির ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দু’জনকে আটক করা হয়েছে। 

সি/আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71