সোমবার, ১৯ নভেম্বর ২০১৮
সোমবার, ৫ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
ছোট মেসিকে দেশ ছাড়তে হলো যে কারণে!
প্রকাশ: ০৬:৩১ pm ০৫-০৫-২০১৬ হালনাগাদ: ০৬:৩১ pm ০৫-০৫-২০১৬
 
 
 


স্পোর্টস ডেস্ক: ৫ বছরের ছোট্ট মুর্তাজা মেসির এককথাই বলতে গেলে অন্ধ ভক্ত। তাই আর্জেন্টিনার ১০ নম্বর জার্সি গায়ে  দিয়ে ঘুরে বেড়ায়। কিন্তু মুর্তাজার এই মেসি ভক্তি তাঁকে দেশ ছাড়া করতে বাধ্য করেছে। কেন? গোটা বিশ্বজুড়ে মেসির অগণিত ভক্ত রয়েছে। তবে ছোট্ট মুর্তাজার দোষ কোথায়?

কিছুদিন আগে থেকেই মুর্তাজার একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে। ছবিতে রয়েছে বাড়িতে প্লাস্টিক দিয়ে আর্জেন্টিনার জার্সি বানিয়ে তাতে ১০ লিখে ফুটবল খেলছে ছোট্ট ছেলেটি। এরপরই মুর্তাজার 'হিরো' লিওনেল মেসি তাঁকে একটি অটোগ্রাফ করা জার্সি পাঠান। আর এই ঘটনায় মুর্তাজার জীবনকে অতিষ্ঠ করে দিয়েছে। এই ঘটনার পর থেকে মুর্তাজার বাবা মহম্মদ আরিফ আহমদি নিয়মিত ফোনে তাঁর ছেলেকে অপহরণের হুমকি পেতে থাকেন। ক্রমে তা বাড়তেই থাকে। ছেলেকে বাঁচাতে বাধ্য হয়েই আফগানিস্তান ছেড়ে পাকিস্তানে চলে যান মহম্মদ আরিফ।

নিজের যা কিছু ছিল প্রায় সব বিক্রি করে পাকিস্তানের ইসলামাবাদে গিয়েছিলেন ছেলের নিরাপত্তার জন্য। কিন্তু সেখানেও মিলল না শান্তি। কস্ট অব লিভিং ওখানে এত বেশি যে পেরে উঠছিলেন না। বর্তমানে বালোচিস্তানের কোয়াত্তায় রয়েছে মুর্তাজ আর তার পরিবার। মেসিকে ভালবাসার এই খেসারত দেওয়ার পরও মুর্তাজার স্বপ্ন মেসির সঙ্গে দেখা করা। সে বিশ্বাস করে একদিন যেভাবেই হোক তার দেখা হবে ফুটবল আইকন লিওনেল মেসির সঙ্গে।

এইবেলা ডটকম/ এটি

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71