শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮
শুক্রবার, ২রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
জঙ্গি আস্তানার ভেতরে প্রচুর বিস্ফোরক : বেনজীর 
প্রকাশ: ০৮:৫১ am ০৬-০৯-২০১৭ হালনাগাদ: ০৯:১৯ am ০৬-০৯-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ঘিরে রাখা মিরপুরের মাজার রোডের বাসাটিতে প্রচুর বিস্ফোরক ও কেমিক্যাল রয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। তিনি বলেন, ধারণা করছি ওই বাসায় জঙ্গি সদস্যরা অবস্থান করছে। সেখানে প্রচুর বিস্ফোরক ও কেমিক্যাল রয়েছে। ওই বাসার মোট ২৪টি ফ্লাটের মধ্যে ২৩টির বাসিন্দাদের নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে।
 
তিনি বলেন, অবস্থানকারী জঙ্গি সদস্যের নাম ‘আবদুল্লা’। সাথে তার স্ত্রী সন্তানসহ মোট সাতজন সদস্য রয়েছে। তাদেরকে আত্মসমর্পণের জন্য আমরা আহ্বান জানিয়েছি। কিন্তু এখনো পর্যন্ত তারা কোনো সাড়া দেয়নি। আমরা অপেক্ষা করছি। ভেতরে বিস্ফোরণ ঘটালে আইন অনুযায়ী ব্যবস্থা নেব।
 
এক প্রশ্নের উত্তরে বেনজির আহমেদ জানান, সেখানে ৫০টি আইইডি রয়েছে। মিরপুরের মাজার রোডের ভাঙ্গা ওয়ালের গলির ২/৩-বি নম্বর বাসায় এক জঙ্গি অবস্থান করছে সন্দেহে ঘিরে রেখেছে র‌্যাব। র‌্যাব জানিয়েছে, ছয়তলা ওই বাড়ির পাঁচতলায় আবদুল্লাহ নামে এক জেএমবি নেতাকে সপরিবারে অবস্থান করছেন। তাকে আত্মসমর্পণের আহ্বান জানানো হয়েছে। এর আগে টাঙ্গাইলের এলেঙ্গায় মরসুন্দি গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে দুই জেএমবি সদস্যকে আটক করে র‌্যাব। সোমবার রাতের ওই অভিযানে আটক হওয়ার পর তাকে তাদের কাছ থেকে মিরপুরের এই জঙ্গির অবস্থানের কথা জানতে র‌্যাব। সোমবার রাত ১২টা থেকে র‌্যাব সদস্যরা ওই বাড়িটি ঘিরে ফেলে। এ সময় পরপর তিনটি বোমার বিস্ফোরণের শব্দ শুনতে পাওয়া যায়। এতে আশপাশের বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71