শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
জঙ্গী আবুর স্ত্রী সুমাইয়া এখন রামেক হাসপাতালে
প্রকাশ: ১১:২৫ pm ২৮-০৪-২০১৭ হালনাগাদ: ১১:২৫ pm ২৮-০৪-২০১৭
 
 
 


চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিবগনগরে জঙ্গি আস্তানায় অপারেশন 'ঈগল হান্ট' এ নিহত জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়া খাতুনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত একটা ১০ মিনিটে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের পুলিশ বক্স সূত্রে জানা গেছে, ঈগল হান্ট অপারেশনের সময় গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টায় জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়াকে উদ্ধার করে সোয়াট। তাকে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। সেখান থেকে গভীর রাতে তাকে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

রামেক হাসপাতাল সূত্র জানায়, হাসপাতালে আনার পর রাতে সুমাইয়াকে ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখান থেকে রাতেই তাকে ১৩ নম্বর কেবিনে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাকে কড়া নিরাপত্তার মধ্যে রাখা হয়েছে। সুমাইয়ার বাম পায়ে আঘাত আছে। তাকে ঘুমের ওষুধ দিয়ে ঘুম পাড়িয়ে রাখা হয়েছে।

নয় বছর আগে শিবগঞ্জ উপজেলার আব্বাস বাজার এলাকার সুমাইয়া বেগমের সঙ্গে আবুর বিয়ে হয়। এরপর থেকেই আবু শ্বশুর বাড়িতে থাকতেন। মাঝে মধ্যে বাড়ি আসতেন দেখা করতে। তাদের দুই মেয়ে নূরী (৮) ও সাজিদা (৬)। সৌদি আরবের সঙ্গে মিল রেখে রোজা ও ঈদ যাপন করতেন আবু।

গতকাল বৃহস্পতিবার বিকেলে তার ভাড়া বাড়ির জঙ্গি আস্তানায় অপারেশন 'ঈগল হান্ট' চালায় আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় আত্মঘাতী বোমা বিস্ফোরণে জঙ্গি আবুসহ চারজন নিহত হন।

এইবেলাডটকম /আরডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71