সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
সোমবার, ৬ই ফাল্গুন ১৪২৫
 
 
জনগণ ভোট দিলে ক্ষমতায় যাবো, না দিলে নাই: প্রধানমন্ত্রী
প্রকাশ: ০৩:২৫ pm ২৩-০৭-২০১৮ হালনাগাদ: ০৩:২৫ pm ২৩-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাবা-মা-ভাই-আত্মীয় স্বজন সব হারিয়েছি। আমার আর চাওয়া পাওয়ার কিছু নেই। ক্ষমতার লোভ নেই। স্বপ্ন দেখেছিলাম বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ব। সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি। বাংলার মানুষের ভাগ্যোন্নয়নে সচেষ্ট আছি। জনগণ ভোট দিলে ক্ষমতায় যাবো, না দিলে নাই। এ নিয়ে আমার কোনো আক্ষেপ নেই।

সোমবার সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জনপ্রশাসন মন্ত্রনালয় আয়োজিত জাতীয় জনপ্রশাসন পদক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এই অনুষ্ঠানে জনসেবায় অসামান্য অবদানের জন্য ৩৯ ব্যক্তি ও তিন প্রতিষ্ঠানকে জনপ্রশাসন পদক প্রদান করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে সভাপতির বক্তব্য দেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক।

প্রধানমন্ত্রী বলেন, পঁচাত্তরের পর যারা ক্ষমতায় এসেছিল তারা নিজেদের ভাগ্যেন্নোয়নে কাজ করেছে। দেশের মানুষের উন্নতির বিষয়টি তাদের কাছে ছিল উপেক্ষিত। তারা চেয়েছিল এদেশের মানুষ ভিক্ষার ঝুলি নিয়ে বিদেশিদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াক।

আওয়ামী লীগ ক্ষমতায় এলে উন্নয়ন হয় উল্লেখ করে শেখ হাসিনা বলেন, আজ দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। দেশ আজ সমৃদ্ধির পথে। উন্নয়নের রোল মডেল।

শেখ হাসিনা বলেন, আমার একটিই চাওয়া ছিল জাতির জনকের স্বপ্ন পূরণ করা। দেশের মানুষের মুখে হাসি ফুটানো। আজ দেশের প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের ছোঁয়া লেগেছে। মানুষ আজ সুখে জীবন যাপন করছে। এ উন্নয়নের অগ্রযাত্রা যেন থমকে না যায় সেজন্য সবাইকে সতর্ক থাকার আহবান জানান তিনি।

উল্লেখ্য, আজ ২৩ জুন আন্তর্জাতিক পাবলিক সার্ভিস ডে। বিশ্বব্যাপী সিভিল সার্ভিস সদস্যদের জন্যই এ দিবস। সিভিল সার্ভিস হোক সেবামুখী ও জনমুখী—এ প্রত্যাশায় জাতিসংঘের উদ্যোগে সারা বিশ্বে দিবসটি উদযাপিত হচ্ছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71