শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮
শুক্রবার, ২রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
জনতুষ্টির বাজেট বলেই বিএনপি সমালোচনা করছে : হাছান
প্রকাশ: ০৫:৩৪ pm ০৮-০৬-২০১৮ হালনাগাদ: ০৫:৩৪ pm ০৮-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


২০১৮-১৯ সালের প্রস্তাবিত বাজেট সম্পর্কে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেন, এটি জনতুষ্টির বাজেট। জনতুষ্টির বাজেট বলেই বিএনপি সমালোচনা করছে। তারা বাজেটের কপি না বুঝে ও না পড়েই সমালোচনা করছে।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে উন্নয়নের গণমুখী বাজেটের জন্য প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, খন্দকার মোশাররফ হোসেন, ড. মঈন খানের বাজেট সম্পর্কে দেয়া বক্তব্যেরও সমালোচনা করে হাছান মাহমুদ বলেন, আপনারা তো লেখাপড়া জানা মানুষ। এখন হয়তো লেখাপড়া ছেড়ে দিয়েছেন। যদি তাই হয়, বাজেট সম্পর্কে আগে লেখাপড়া করুন। তারপর সমালোচনা করুন।

আওয়ামী লীগের এ নেতা বলেন, বিএনপিতে একধরনের বিশেষজ্ঞ আছেন যারা অহেতুক শেখ হাসিনা ও সরকারের সমালোচনা করেন। টক শোতে আমাদের তুষ্ট করেন। বাজেট নিয়ে সমালোচনা করেন। আসলে তারা এ সমালোচনা করে বিদেশ থেকে টাকা পান। তারা সমালোচনা করার জন্য করেন। তা না হলে বিদেশি টাকা বন্ধ হয়ে যাবে। কারণ সব দেশের বাজেটেই ঘাটতি থাকে। অথচ শিক্ষা ও প্রযুক্তি খাতে সবচেয়ে বেশি বরাদ্দ রাখা হয়েছে। তা কি আপনাদের চোখে পড়ে না। আসলে বিএনপি এখন রাতকানা রোগে নয়, দিনকানা রোগে ভুগছে!

বাজেট নিয়ে সরকারের প্রশংসা করে তিনি আরও বলেন, সরকার উন্নয়নের বাজেট ঘোষণা করেছে। এ বাজেট দেশ ও জনগণকে এগিয়ে নিয়ে যাওয়ার বাজেট। এতেই বোঝা যায় দেশের উন্নয়ন হচ্ছে।

আয়োজক সংগঠনে উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, অ্যাডভোকেট বলরাম পোদ্দার, সংগঠনের সাধারণ সম্পাদক ও মুখপাত্র অরুণ সরকার রানা প্রমুখ।


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71