রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
কিশোরগঞ্জে শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্যদিয়ে
জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উদযাপিত
প্রকাশ: ০১:২৮ am ০৭-০৪-২০১৭ হালনাগাদ: ০১:২৮ am ০৭-০৪-২০১৭
 
 
 


কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উদযাপিত হয়েছে।

বৃহস্পতিবার জেলা প্রশাসন ও কিশোরগঞ্জ ক্রীড়া সংস্থা দিবসটি পালনে বিভিন্ন কর্মসূচির আয়োজন করে। সকালে কালেক্টরেট চত্বর থেকে একটি শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। জেলা ক্রীড়া অফিসার মোঃ আল আমিন সবুজের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতা করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক তরফদার মোঃ আক্তার জামীল।

বিশেষ অতিথি’র বক্তৃতা করেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব ও সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ আব্দুল্লাহ আল মাসউদ।

এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইফুল মালেক চৌধুরী, ক্রীড়া শিক্ষক আব্দুল্লাহ, রহমতুল্লাহ আল আমিন, মার্জিয়া খাতুন, ক্রীড়া প্রশিক্ষক আশরাফ উদ্দিন স্বপন, কিশোরগঞ্জ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদের সাধারণ সম্পাদক আমিনুল হক সাদী, ক্রিকেটার সাইদ ইসলাম রাজু প্রমুখ।

সভায় বক্তারা বলেন, কিশোরগঞ্জ জেলাটি সর্বক্ষেত্রেই প্রসিদ্ধ। বিশেষ করে ক্রীড়াঙ্গনেও যথেষ্ট সুনাম কুঁড়িয়েছে।

২০১৭ সালেই জাতীয় স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতায় জেলা চ্যাম্পিয়ন,বালিকা ক্রিকেটে আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন, বালিকা হকিতে আরজত আতরজান উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন, বালিকা বাস্কেটবলে আরজত আতরজান উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন, স্কুল পর্যায়ে বাস্কেটবল জাতীয় পর্যায়ে রানার্স-আপ ও বালক হকিতে পদ্ম অঞ্চলে রানার্স-আপ হয়েছে আরজত আতরজান উচ্চ বিদ্যালয়, ঢাকা বিভাগীয় কালেক্টরেট এ্যাথলেটিকস প্রতিযোগিতায় কিশোরগঞ্জ জেলা চ্যাম্পিয়ন, আন্ত:কলেজ প্রতিযোগিতায় শিক্ষা বোর্ডে কিশোরগঞ্জ পৌর মহিলা কলেজ হ্যান্ডবল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জনসহ নানা পুরস্কার ও পদক পেয়েছে।

এছাড়াও বক্তারা স্টেডিয়ামে জেলা পর্যায়ে জাতীয় ক্রিকেট লীগ শুরু করার জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে দাবী জানান। 

এইবেলাডটকম/নজরুল/এফএআর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71