রবিবার, ২৪ মার্চ ২০১৯
রবিবার, ১০ই চৈত্র ১৪২৫
 
 
জাতীয় পার্টি ছাড়া দেশের উন্নয়ন সম্ভব না: এরশাদ
প্রকাশ: ০৭:১৮ pm ০৮-০১-২০১৮ হালনাগাদ: ০৭:১৮ pm ০৮-০১-২০১৮
 
গাইবান্ধা প্রতিনিধি:
 
 
 
 


জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আগামীতে লাঙলে ভোট দিয়ে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি এককভাবে নির্বাচন করবে। জাতীয় পার্টি ক্ষমতায় আসলেই স্বস্তি আর শান্তি আসবে মানুষের মধ্যে। জাতীয় পার্টি ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। মানুষের ভাগ্যর পরিবর্তন করতে পারে একমাত্র জাতীয় পার্টি।

সোমবার বিকেল সোয়া ৩টার দিকে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার আব্দুল মজিদ উচ্চ বালক বিদ্যালয় মাঠে এক জনসভায় তিনি এ সব কথা বলেন।

হুসাইন মুহাম্মদ এরশাদ বলেন, লাঙলের প্রতি মানুষের ভালোবাসা যেমন ছিল ঠিক তেমনিই আছে। এ কারণে দেশে এখন লাঙলের গণজোয়ার সৃষ্টি হয়েছে। গণজোয়ারের কারণে রংপুর সিটি কপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী এক লাখ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। তাই আমরা আশাবাদী- জাতীয় পার্টি আবারো ক্ষমতায় আসবে।

এরশাদ বলেন, গাইবান্ধা জেলার পাঁচটি আসনেই জাতীয় পার্টির দখলে ছিল। তাই আগামী নির্বাচনে আবারো এ আসনগুলো জাতীয় পার্টিকে উদ্ধার করতে হবে। আগামী ১৩ মার্চ গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ সময় তিনি মঞ্চে উপস্থিত ব্যারিস্টার শামীম হায়দায় পাটোয়ারীকে এই উপ-নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে পরিচয় করে দিয়ে সভায় উপস্থিত জনসাধারণকে লাঙলে ভোট দেওয়ার আহ্বান জানান।

জাতীয় পার্টির উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ব্যারিস্টার শামীম হায়দার পটোয়ারীর সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, ভাইস চেয়ারম্যান ও রংপুর সিটি কপোরেশনের নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তাফা প্রমুখ।  

এসকে


 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71