বুধবার, ২২ মে ২০১৯
বুধবার, ৮ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
জাবিতে কার্যকরী পরিষদ নির্বাচন অনুষ্ঠিত
প্রকাশ: ১১:৪৭ am ২৭-০২-২০১৯ হালনাগাদ: ১১:৪৭ am ২৭-০২-২০১৯
 
জাবি প্রতিনিধি
 
 
 
 


মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে ২০১৯ কার্যকরী পরিষদ নির্বাচন। দুপুর ১টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. আলমগীর কবির। নির্বাচনে সভাপতি পদে বিজয়ী হয়েছেন দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মুহাম্মদ মূসা (অর্থনীতি, ৪৩ তম আবর্তন) এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন ঢাকা টাইমসের জাবি প্রতিনিধি রাইয়ান বিন আমিন (সাংবাদিকতা, ৪৩ আবর্তন) 

অন্যান্য পদ যারা পেয়েছেন তারা হলেন- সহ সভাপতি পদে মো. আবু সায়েম(প্রত্নতত্ত্ব, ৪৩ তম আবর্তন), সাংগঠনিক সম্পাদক পদে অরিত্র চন্দ্র দাস(আইন ও বিচার, ৪৪ তম আবর্তন), কোষাধ্যক্ষ পদে সাগর কর্মকার (চারুকলা, ৪৪ তম আবর্তন), দপ্তর সম্পাদক পদে হাসান তানভীর (ইংরেজি, ৪৫ তম আবর্তন), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. মাকসুদ জুবায়ের (গণিত, ৪৫ তম আবর্তন) এবং কার্যকরী সদস্য পদে মুহাম্মদ খলিলুর রহমান (ভুগোল ও পরিবেশ ৪৫ তম আবর্তন), আব্দুল্লাহ আল মাহমুদ ইমন (ইংরেজী, ৪৬ তম আবর্তন) ও মো. নূর হাছান নাঈম (জার্নালিজম, ৪৬ তম আবর্তন)। নব-নির্বাচিত কমিটিতে ৯টি পদে সর্বমোট ১১ জন সদস্য নির্বাচিত হয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী নির্বাচন কমিশনার আকলিমা আক্তার, মিরাজ রহমান খান, ফিরোজ উল হাসান সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও ছাত্রসংগঠনের নেতারা।
প্রধান নির্বাচন কমিশনার ড. মো. আলমগীর সুষ্ঠু ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচনটি অনুষ্ঠিত হওয়ায় সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

নি এম/রিফাত,

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71