বুধবার, ২৭ মার্চ ২০১৯
বুধবার, ১৩ই চৈত্র ১৪২৫
 
 
জাবির নতুন প্রক্টর জুলকারনাইন
প্রকাশ: ১২:৪৬ pm ২৯-০৩-২০১৮ হালনাগাদ: ১২:৪৬ pm ২৯-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রশাসন প্রত্নতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক সিকদার মো. জুলকারনাইনকে সাময়িকভাবে প্রক্টর হিসেবে নিয়োগ দিয়েছে।

আজ বুধবার সন্ধ্যায় প্রশাসনিক ভবনে রেজিস্ট্রার আবু বকর সিদ্দিকের কাছ থেকে তিনি দায়িত্ব গ্রহণ করেন। এ ছাড়া আরো ১২ জন শিক্ষককে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ করা হয়েছে। তারা হলেন- ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মো. রুবেল, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মো. হাবীবুর রহমান, আইন ও বিচার বিভাগের প্রভাষক সুপ্রভাত পাল, নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের প্রভাষক সোহেল রানা আকতার, জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের প্রভাষক সুমাইয়া শিফাত, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মিরাজ রহমান খান, সরকার ও রাজনীতি বিভাগের প্রভাষক ইখতিয়ার উদ্দিন ভুঁইয়া, নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক আকলিমা আক্তার, নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. মোসাব্বের হোসেন, লোক প্রশাসন বিভাগের মনির উদ্দিন শিকদার, পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক কাজী গোলাম মর্তুজা, ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের প্রভাষক এস এম এ মওদুদ আহমেদ।

নতুন প্রক্টরের দায়িত্বপ্রাপ্ত সিকদার মো. জুলকারনাইন বলেন, ‘আমি ক্যাম্পাসের শৃঙ্খলা বৃদ্ধি করতে চাই। এক্ষেত্রে সকলের সহযোগিতা কামনা করছি।’

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71