শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮
শনিবার, ৭ই আশ্বিন ১৪২৫
 
 
জামালপুরে পরিবার পরিকল্পনা কর্মী খুন
প্রকাশ: ০৪:৪০ pm ২০-১২-২০১৫ হালনাগাদ: ০৪:৪০ pm ২০-১২-২০১৫
 
 
 


জামালপুর: জামালপুরে হাত-পা বাঁধা অবস্থায় আলেয়া খাতুন স্বপ্না (৫০) নামে পরিবার পরিকল্পনা অফিসের এক মাঠকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ১০টার দিকে শহরের দক্ষিণ কাচারীপাড়া এলাকায় নিজ বাড়ির শোবার ঘর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

আলেয়া ওই এলাকার সারওয়ার হোসেনের প্রথম স্ত্রী। তিনি মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন।

স্থানীয়রা এ ঘটনাকে হত্যাকাণ্ড দাবি করছেন। তবে পুলিশ বলছে ডাকাতরা ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় বাধা পেয়ে আলেয়াকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাতে একদল ডাকাত আলেয়ার ঘরে ঢোকে। তারা আলমিরার ড্রয়ার ভেঙে নগদ দেড় লাখ টাকা ও পাঁচ ভরি স্বর্ণালঙ্কার লুটে পালিয়ে যাওয়ার সময় আলেয়া ঘুম থেকে জেগে ওঠেন। এ সময় ডাকাতরা তার পেটে ছুরিকাঘাত করলে তার মৃত্যু হয়।

ঘটনার সময় তার স্বামী সারওয়ার হোসেন তার দ্বিতীয়া স্ত্রীর মেলান্দহের বাড়িতে ছিলেন। তবে আলেয়ার ছোট মেয়ে মিমি পাশের কক্ষে ঘুমিয়ে ছিলেন।
নিহতের ছোট মেয়ে মিমি আক্তার জানায়, সে আর তার মা আলেয়া খাতুন এক সঙ্গেই থাকতো। সকালে ঘুম থেকে উঠে সে তার মায়ের হাত-পা বাঁধা মরদেহ দেখতে পায়। পরে সদর থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থালে পৌঁছে আলেয়া খাতুনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত আলেয়া খাতুনের বড় মেয়ে জিমি ময়মনসিংহ ক্যান্টনমেন্ট স্কুল অ্যান্ড কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়ালেখা করছেন।  দুই সন্তানের জননী আলেয়া খাতুন স্বপ্না মেলান্দহ পরিবার পরিকল্পনা অফিসে মাঠকর্মী হিসেবে চাকরি করতেন। তিনি সদর উপজেলার শ্রীপুর কুমারিয়া সোনালি ব্যাংকের শাখা ব্যবস্থাপক সরোয়ার হোসেনের প্রথম স্ত্রী।

ওসি আরো জানান, সকালে আলেয়ার মৃতদেহ উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


এইবেলা/ সিজার
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71