মঙ্গলবার, ২১ মে ২০১৯
মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
জামালপুরে মোহনা টিভির ৯ম জন্মদিন পালিত
প্রকাশ: ০৬:১৫ pm ১২-১১-২০১৮ হালনাগাদ: ০৬:১৫ pm ১২-১১-২০১৮
 
জামালপুর প্রতিনিধি
 
 
 
 


কেক কাটা, আলোচনা সভার মধ্য দিয়ে জামালপুরে মোহনা টিভির ৯ম জন্মদিন পালিত হয়েছে।

রবিবার দুপুরে শহরে একটি কমিউনিটি সেন্টারে মোহনা টিভির ৯ম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র মির্জা সাখাওতুল আলম মনি। জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল এর সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন এন টিভির সাংবাদিক শফিক জামান, জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এড.ইউসুফ আলী, চ্যানেল ২৪ এর সাংবাদিক আনোয়ার হোসেন মিন্টু, এস এ টিভির সাংবাদিক ফজলে এলাহী মাকাম, সিএনএন বাংলা টিভি জেলা প্রতিনিধি আজিজুর রহমান  চৌধুরী, বিজয় টিভি জেলা প্রতিনিধি জুয়েল রানা, নিউজ ২৪জেলা প্রতিনিধি তানভীর আজাদ  সাপ্তাহিক নব প্রাণ সম্পাদক শরিফুল ইসলাম ঝোকন ও স্বাগত বক্তব্য রাখেন মোহনা টিভির জামালপুর প্রতিনিধি ওসমান হারুরী।  

এ সময় বক্তারা মুক্তিযুদ্ধের চেতনা বহন করে মোহনা টিভি বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে তৃনমূল মানুষের সমস্যা ও সম্ভাবনা তুলে ধরার জন্য মোহনা টিভির কতৃপক্ষকে ধন্যবাদ জানান। এছাড়া আরো বেশী করে  শিশুদের ও বিনোদন ভিত্তিক অনুষ্ঠান প্রচারের জন্যও আহ্বান জানান সকলে। পরে কেক কেটে মোহনা টিভির ৯ম জন্মদিন পালিত করা হয়। 

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক দিনকাল প্রতিনিধি ও শীর্ষ খবর ডট কমের স্টাফ রিপোর্টার শহিদুল ইসলাম কাজল, দৈনিক আমাদের সময় প্রতিনিধি ও সিজে নিউজ বিডি ডট বার্তা সম্পাদক সাহিদুর রহমান, সিজে নিউজ বিডি ডট স্টাফ রিপোর্টার কামরুজ্জামান কানুসহ সরকারি আশেক মাহমুদ বিশ্ববিদ্যালয় কলেজে শিক্ষার্থীরাসহ বিভিন্ন ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিক ও ক্যামার পার্সনরা উপস্থিত ছিলেন।

নি এম/ওসমান 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71