রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
রবিবার, ৫ই ফাল্গুন ১৪২৫
 
 
জাহাজ চলাচল বন্ধ, সেন্টমার্টিনে ৪ শতাধিক পর্যটক আটকা
প্রকাশ: ০২:৪৭ pm ০৯-১২-২০১৭ হালনাগাদ: ০২:৪৭ pm ০৯-১২-২০১৭
 
কক্সবাজার প্রতিনিধি:
 
 
 
 


৩নং সতর্ক সংকেত থাকার কারণে টেকনাফ-সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ রয়েছে এবং দ্বীপে ৪ শতাধিক পর্যটক আটকা রয়েছে।

শনিবার বৈরী আবহাওয়া ও ৩নং সতর্ক সংকেত বলবৎ থাকায় টেকনাফ দমদমিয়া জেটিঘাট থেকে কোন জাহাজ সেন্টমার্টিনদ্বীপে যায়নি। ফলে এসব পর্যটক ফিরতে পারছে না। তবে আটকে পড়া পর্যটকরা নিরাপদে আছে বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন। 

কক্সবাজার আবহাওয়া অফিসের এক কর্মকর্তা জানায়, সাগরে গভীর নিম্নচাপ ও গুরি গুরি বৃষ্টির কারণে সাগর উত্তাল থাকায় ৩নং সতর্ক সংকেত রয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ রাখতে বলা হয়েছে।

পর্যটকবাহী জাহাজ কেয়ারী সিন্দাবাদের কাউন্টার ম্যানেজার নুরুল আলম জানায়, হঠাৎ করে বৃষ্টি ও দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ৩নং সতর্ক সংকেত থাকায় ৫ শতাধিক পর্যটক সেন্টমার্টিনদ্বীপে যেতে পারেনি। ফলে যাত্রীদের টিকেটের টাকা ফেরত দিতে হয়েছে।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হোসেন ছিদ্দিক জানায়, ৩নং সতর্ক সংকেত থাকার কারণে নৌরুটে জাহাজ বন্ধ করে দেওয়া হয়েছে। সেন্টমার্টিনে আটকে পড়া পর্যটকদের খোঁজ খবর নেওয়া হচ্ছে। তারা সবাই নিরাপদে রয়েছেন। আবহাওয়া পরিস্থিতি স্বাভাবিক হলে জাহাজ চলাচল পুনরায় চালু করে আটকে পড়া পর্যটকদের ফিরিয়ে আনা হবে।

এসকে 


 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71