মঙ্গলবার, ২১ মে ২০১৯
মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
জিম্বাবুয়েকে ২১৮ রানে হারিয়েছে বাংলাদেশ
প্রকাশ: ০২:৫৪ pm ১৫-১১-২০১৮ হালনাগাদ: ০২:৫৪ pm ১৫-১১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ঢাকা টেস্টে জিম্বাবুয়েকে ২১৮ রানে হারিয়েছে বাংলাদেশ। এ জয়ে দুই ম্যাচ সিরিজ ১-১ সমতায় শেষ করলো টাইগাররা।

বৃহস্পতিবার শেষ দিনে বাংলাদেশের দেয়া ৪৪৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২২৪ রানেই গুটিয়ে যায় রোডেশিয়ানরা। সেই সুবাদে ১-১-এর সমতায় শেষ হলো সিরিজ।

আগের দিনের ২ উইকেটে ৭৬ রানে পঞ্চম দিনে ব্যাট করতে নামেন দুই অপরাজিত ব্যাটসম্যান শন উইলিয়ামস এবং ব্রেন্ডন টেইলর। শুরুতে দেখে শুনে খেলতে থাকেন দু'জন। তবে উইকেটের জন্য বাংলাদেশকে বেশীক্ষণ অপেক্ষা করতে হয়নি। দিনের শুরুতেই দলকে ব্রেক থ্রু এনে দেন মোস্তাফিজ। শন উইলিয়ামসকে দলীয় ৯৯ রানে ফেরান তিনি।

এরপর পিটার মুরকে সঙ্গে নিয়ে ভালোই এগোছিলেন ব্র্যান্ডন টেইলর। তবে মুরকে ফিরিয়ে ৬৬ রানের পার্টনারশিপ ভাঙেন মেহেদি হাসান মিরাজ। এরপর রানআউটের ফাঁদে পড়েন চাকাবা। তিরিপানও শিকার হয়েছেন মিরাজের।

এরপর একপ্রান্ত আগলে রাখা টেইলরকে সঙ্গ দিতে থাকেন সিকান্দার রাজা। পিচ থেকে খুব একটা সহায়তা না পাওয়ায়, কাজটা কঠিন হয়ে যায় বোলারদের জন্য। তবে পুরো সিরিজে দুর্দান্ত বল করা তাইজুল লাঞ্চের আগে আবারো আঘাত হানেন। দারুণ ক্যাচে তিনি ফেরান সিকান্দার রাজাকে।

এখনো বাংলাদেশের গলার কাঁটা হয়ে উঠেন আগের ইনিংসের সেঞ্চুরিয়ান ব্রেন্ডন টেইলর। সেঞ্চুরি হাঁকিয়ে অপরাজিত থাকেন এ অভিজ্ঞ ব্যাটসম্যান। তবে তাকে সঙ্গ দেয়ার মতো কেউ ছিল না।

পিটার মুর মেহেদী মিরাজের বলে কাটা পড়ার পর রেগিস চাকাভা রান আউট হয়ে ফেরেন। এরপর জোড়া আঘাতে ট্রিপানো এবং মাভুটাকে ফেরান মিরাজ। এ দু'জনের ব্যাট থেকে আসেনি কোনো রান। কাইল জার্ভিস করেন ১ রান। মিরাজের বলে খালেদের হাতে ক্যাচ দেন তিনি। আর ইনজুরির কারণে ব্যাটেই নামেননি চাতারা।

নি এম/
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71