মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯
মঙ্গলবার, ৮ই শ্রাবণ ১৪২৬
 
 
জীবননগরে পুলিশের বিশেষ অভিযানে আটক  ৫
প্রকাশ: ০৯:০৫ pm ১৭-০৪-২০১৮ হালনাগাদ: ০৯:০৫ pm ১৭-০৪-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


জীবননগর থানা পুলিশের চলমান মাদক বিরোধী ও বিশেষ অভিযানে জীবননগর থানাসহ আসেপাশের বিভিন্ন থানায় চুরি, ডাকাতি ও বিভিন্ন মামলার আসামি নুর আমিনসহ আটক ৫ জন আটকের খবর পাওয়া গেছে। 

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুর রহমানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত থেকে এসআই কাজী শামসুল আলম, এএসআই মিলন, এএসআই মাসুদ সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন।

আটককৃতদের জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের মনোহরপুর গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে জীবননগর থানাসহ বিভিন্ন থানায় চুরি, ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন মামলার আসামি নুর আমিনকে (৪১) ডাকাতি ও সীমান্ত ইউনিয়নের মৃত মোয়াজ্জেম আলীর ছেলে মনিরুল (৩৪), গয়েশপুর গ্রামের নুরুল আলমের ছেলে খাজা ময়নুদ্দিন (৪৬), মনোহরপুর ইউনিয়নের ধোপাখালী গ্রামের আব্দুল সাত্তার বিশ্বাসের ছেলে সেলিম রানা (২৮) ও একই গ্রামের জামাত আলীর ছেলে মনিরুল ইসলামকে (৩২) মাদক সেবনের অপরাধে আটক করা হয়। 

এব্যাপারে জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মাহমুদুর রহমান জানান, আটক নুর আলিম ঝিনাইদহ জেলার কোঁটচাদপুর থানার ডাকাতি মামলার আসামি। আর বাকিদের মাদক সেবনের অভিযোগে আটক করা হয়েছে।

তিনি আরো জানায়, আমি জীবননগর উপজেলাকে মাদকমুক্ত করতে মাদকের বিরুদ্ধে চূড়ান্তভাবে জিহাদ ঘোষণা করা করেছি। মাদকের সাথে যেই জড়িত থাকুক না কেন, কোনো ছাড় দেওয়া হবে না। মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।

জেএইচকে/ বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71