শনিবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
শনিবার, ১১ই ফাল্গুন ১৪২৫
 
 
জীবনে শক্তি দিয়েছে স্বামী বিবেকানন্দের বাণী: কঙ্গনা রানাউত
প্রকাশ: ০২:১৯ pm ১১-০৮-২০১৬ হালনাগাদ: ১০:৩৯ pm ১১-০৮-২০১৬
 
 
 


বিনোদন ডেস্ক::  কঙ্গনা রানাউত  বলিউডের একজন বিখ্যাত অভিনেত্রী। তার জীবনের প্রধান আদর্শ হলেন স্বামী বিবেকানন্দ । বিবেকানন্দ’র প্রতিটি বাণী কঙ্গনা রানাউত’র জীবনে চলার মার্গ দর্শন করে। সেই কথাই তিনি অকপটে স্বীকার করলেন। যেদিন থেকে নিজের স্বাস্থ্যের প্রতি সচেতন হতে শুরু করেছেন, সেদিন থেকেই তাঁর জীবনে ভাল ঘটনা ঘটতে শুরু করেছে। এমনটাই দাবি করলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।

এদিন স্বচ্ছ ভারত অভিযান প্রকল্পের অন্তর্গত একটি শর্ট ফিল্মের লঞ্চিং অনুষ্ঠানে যোগ দিতে এসে কঙ্গনা বলেন, একটা সময় ছিল যখন আমি প্রচণ্ড কুঁড়ে ছিলাম। এমনকী, স্নানও করতাম না! এই নিয়ে বাবা-মাও অতিষ্ট হয়ে পড়েছিলেন। তিনি যোগ করেন, সেই সময়ে তাঁর জীবনে কোনও ভাল ঘটনা ঘটেনি। কোনও ভাল বন্ধু হয়নি। কোনও সুযোগ আসেনি।

কঙ্গনা জানান, এরপর তিনি বেদান্ত পড়তে শুরু করেন। স্বামী বিবেকানন্দের বাণী অনুসরণ করতে শুরু করেন। এই অভিনেত্রীর মতে, তার পর থেকেই তাঁর জীবনে আমূল পরিবর্তন আসে। অভিনেত্রী বলেন, আমি জানতে পারলাম, পরিষ্কার থাকাটা জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ বিষয়। তা মানতেই জীবনে ছন্দ ফিরে পেলাম। আমি নিজেকে উন্নত করতে শিখলাম। জীবনে শক্তি ফিরে পেলাম।

 

এইবেলাডটকম/প্রচ/এমআর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71