বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
জীবন বীমার ২৪০ কোটি টাকার জন্যই শ্রীদেবীকে 'হত্যা'!
প্রকাশ: ০৯:৪২ am ২৫-০৫-২০১৮ হালনাগাদ: ০৯:৪২ am ২৫-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বলিউডের কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যুর প্রায় তিন মাস হতে চললো। দুবাইয়ের বিলাসবহুল হোটেল জুমেরিয়াহ এমিরেটস টাওয়ারের একটি অ্যাপার্টমেন্টের বাথটাবে ডুবে এ অভিনেত্রীর মৃত্যু ঘটে। কিন্তু তার মৃত্যু নিয়ে শুরু থেকেই রহস্য ও সন্দেহের সৃষ্টি হয়েছিল। এবার প্রাক্তন এসিপি বেদ ভূষণ শ্রীদেবীর মৃত্যুকে ঘিরে বহু তথ্য প্রকাশ্যে এনেছেন। তাঁর মতে, স্বাভাবিক মৃত্যু নয়! শ্রীদেবীকে খুন করা হয়েছে। তাও আবার পরিকল্পনা মাফিক।

যদিও এসিপি ভূষণ কাউকে সরাসরি দোষারোপ করেননি। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে, বেদ ভূষণ দুবাই পুলিশের ময়নাতদন্তের কিছু রিপোর্ট সামনে এনে বলেন- তিনি এই রিপোর্টে সন্তুষ্ট নন। তাঁর দাবি, নায়িকাকে জলে ডুবিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়েছে।

এই প্রসঙ্গে তাঁর মন্তব্য, ‘বাথটবের জলে জোর করে ফেলে যেকোনও ব্যক্তিকে খুন করা সম্ভব। আর এই ধরণের খুনে কোনও প্রমাণ থাকে না। ফলে খুব সহজেই একে দুর্ঘটনাজনিত মৃত্যু বলে প্রমাণ করা যায়’। শ্রীদেবীর ক্ষেত্রেও ঠিক তাই হয়েছে বলে ধারণা প্রাক্তন এসিপির।

পাশাপাশি তিনি অভিযোগ করেছেন, শ্রীদেবীর মৃত্যুর তদন্ত করার জন্য দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ার্সে গিয়েছিলেন তিনি। কিন্তু হোটেলের ওই ঘরে তাঁকে ঢুকতে দেওয়া হয়নি। তাই তিনি পাশের ঘর থেকে সম্পূর্ণ ঘটনাটি বোঝার চেষ্টা করেছেন। তাছাড়া তিনি দুবাই পুলিশের কাছে শ্রীদেবীর শরীরের স্যাম্পল এবং অভিনেত্রীর ফুসফুসে কতটা জল জমেছে তার তথ্য চাইলে তা দিতে রাজি হননি তাঁরা। এতসবের পর তিনি সিদ্ধান্তে এসেছেন, যে শ্রীদেবীর মৃত্যু কোনও স্বাভাবিক মৃত্যু নয়, বরং খুন।

সূত্রের খবর, সম্প্রতি বেদ ভূষণ জানিয়েছেন, দাউদ ইব্রাহিমও নাকি জড়িয়ে থাকতে পারেন পরিকল্পিত খুনের কেসে। আসলে যে হোটেলে শ্রীদেবীর মৃত্যু হয়, সেই জুমেইরাহ এমিরেটস টাওয়াটি মালিক দাউদ ইব্রাহিম। ফলত ভূষণ মনে করছেন, শ্রীদেবীর মৃত্যুর পিছনে হাত রয়েছে দাউদের। তবে কোন পরিপ্রেক্ষিতে তিনি এমন কথা বলছেন, তা এখনও জানা যায়নি।

দাউদের নাম জড়ানো ছাড়াও প্রকাশ্যে এসেছে আরেক এক চাঞ্চল্যকর তথ্য। ফিল্ম মেকার সুনীল সিংহের আইনজীবি বিকাশ সিংহ সম্প্রতি দাবি করেছেন, শ্রীদেবীর নামে, ওমানে ২৪০ কোটি টাকার ইনসিউরেন্স পলিসি কেনা হয়। সেই পলিসির মূল দফা অনুযায়ী, পলিসির টাকাটা তখনই এনক্যাশড হবে যদি শ্রীদেবীর মৃত্যু দুবাইতে হয়। আর ঘটনাক্রমে সেটাই হয়েছে। তাই বেদ ভূষণ সহ ফিল্ম মেকার সুনীল সিংহও দাবি করেছিলেন যে শ্রীদেবীর মৃত্যু আসলে বাথটাবে ডুবে হয়নি। তাঁকে খুন করা হয়েছে।

সূত্র: কলকাতা ২৪x৭

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71