শনিবার, ২০ অক্টোবর ২০১৮
শনিবার, ৫ই কার্তিক ১৪২৫
 
 
জেলা পুলিশের অভিযানে জেএমবি-বিএনপি-জামায়াত কর্মীসহ গ্রেফতার-৩৬
প্রকাশ: ০৬:৪৭ pm ১৯-০৯-২০১৮ হালনাগাদ: ০৬:৪৭ pm ১৯-০৯-২০১৮
 
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের বিশেষ অভিযানে এক ইউনিয়ন বিএনপি নেতা, ১ জেএমবি সদস্য, ২ বিএনপি, ৩ জামায়াত কর্মীসহ ৩৬জনকে গ্রেফতার হয়েছে। 

বুধবার সকালে জেলা পুলিশের এক তথ্যে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। 
অভিযানকালে ৫টি মামলার আসামী শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও মোবারকপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুর রহমান মিয়াকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতার হওয়া জেএমবি সদস্য হচ্ছে, শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের ত্রিমোহনীর মাইনুল ইসলামের ছেলে মো. মাহফুজুর রহমান (২৮), ভোলাহাটের বিএনপি কর্মী উপজেলার বালুটুঙ্গী গ্রামের মৃত সাবেদ আলীর ছেলে মো. কালাম (৪০), জামায়াত কর্মী ভোলাহাট উপজেলার মুশরীভুজা চামা গ্রামের আব্দুল হকের ছেলে মো. তাজেমুল হক (৫০), খাইবাড়ী গ্রামের মৃত খোশমোহাম্মদের ছেলে মো. শফিকুল ইসলাম (৫০) ও একই উপজেলার কাশমিরাপাড়া গ্রামের জোবদুলের ছেলে জিন্নাত আলী (৪০)। 

এসময় ১টি বিদেশী পিস্তল, গুলি, ৫’শ বোতল ফেন্সিডিল, ৩’শ গ্রাম গানপাওডার, ৪ গ্রাম হেরোইন, ১০৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আলাদা একটি অভিযানে ফেন্সিডিলসহ ১ জনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। 

জেলা পুলিশের কন্ট্রোলরুম সুত্রে জানা গেছে, মঙ্গলবার ভোর ৬টা থেকে বুধবার ভোর ৬টা পর্যন্ত অভিযান চালিয়ে জেলায় বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত আসামী ২২জন, বিভিন্ন মামলার আসামী ১৪জন। এর মধ্যে ২জন বিএনপি ও ৩ জন জামায়াতকর্মী। 

নি এম/ ইমরান

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71