সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮
সোমবার, ৯ই আশ্বিন ১৪২৫
 
 
জোরপূর্বক মন্দিরের জমি দখল: বাধা দেওয়ায় সংখ্যালঘু নারীকে মারপিট 
প্রকাশ: ০৪:৪০ pm ১৪-১০-২০১৭ হালনাগাদ: ০৪:৪০ pm ১৪-১০-২০১৭
 
নবীগঞ্জ প্রতিনিধিঃ
 
 
 
 


নবীগঞ্জে দেবোত্তর সম্পত্তির জমি দখলে বাধা দেওয়ায় ভুমিখেকো লেবু মিয়া গংরা মন্দিরের সেবায়েত রত্না রানী দেবকে মারপিট করে গুরুতর আহত করে । গুরুতর আহত অবস্থায় রত্না রানীকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে নবীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলা দিগলবাক ইউনিয়নের বোয়ালজুর কালী মন্দিরের ভুমি জোর পূর্বক দকল করার জন্য একই গ্রামের লেবু মিয়া,লেচু মিয়া,শামীম মিয়া,মনি মিয়া গংরা চেষ্টা করে আসছে। এ নিয়ে মন্দির পক্ষ এবং লেবু মিয়ার মধ্যে আদালতে মামলা চলমান রয়েছে।

এরই জের ধরে শুক্রবার দুপুরে মন্দিরের পাশে ধাণী জমি দখলের জন্য লেবু মিয়ার ভাই লেচু মিয়ার পুত্র জাহিদ মিয়া প্রস্তুতি নেয়। এ সময় মন্দিরের সেবায়েত রত্না রানী দেব বাধা দিলে জাহেদ মিয়া গংরা লাটিসোটা নিয়ে রত্না রানী দেবকে পিটিয়ে আহত করে। সাথে সাথে গুরুতর আহত অবস্থায় রত্নাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে রত্না রানী বাদী হয়ে লেবু মিয়া,লেচু মিয়া,শামীম মিয়া,মনি মিয়া,জাহিদ মিয়,কে আসামী করে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

খবর পেয়ে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ নবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি নারায়ন রায়, সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, উপজেলা পুজা উদযাপন পরিষদের সাবেক সদস্য সচিব রঙ্গলাল রায়, ইউনিয়ন হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্যপরিষদের সাবেক সভাপতি ডাঃ অমলেন্দু সুত্রধর, কালী মন্দির পরিচালনা কমিটির সভাপতি রানু সরকার, সাধারন সম্পাদক স্বপন সুত্রধর সহ অন্যান্য নেতৃবৃন্দ হাসপাতালে গিয়ে আহতের চিকিৎসার খোজখবর 

এ ব্যাপারে উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ সভাপতি নারায়ন রায়, সভপতি মন্ডলীর সদস্য কালীপদ ভট্টাচার্য্য,বাদল কৃষ্ণ বনিক, সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেলসহ সংগঠনের নেতৃবৃন্দ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানান।

আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71