বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ১লা অগ্রহায়ণ ১৪২৫
 
 
জোলির চতুর্থ বিয়ে নিয়ে উচ্ছ্বসিত ছেলেমেয়েরা
প্রকাশ: ১২:১৫ pm ২৪-০৩-২০১৮ হালনাগাদ: ১২:১৫ pm ২৪-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আবার বিয়ের বন্ধনে জড়াতে যাচ্ছেন হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। শোনা যাচ্ছে, ব্রিটিশ এক ধনাঢ্য সমাজকর্মীকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। সম্প্রতি তার এক ঘনিষ্ঠ বন্ধুর বরাত দিয়ে লাইফ অ্যান্ড স্টাইল ম্যাগাজিন এসব তথ্য জানিয়েছে।

শুধু বিয়ের খবর নয়, বিয়ের জন্য জোলি কী কী পরিকল্পনা করেছেন তাও মুখ ফুটে বলে দিয়েছেন তার বন্ধু। তিনি জানান, ব্রিটিশ এক ধনাঢ্য সমাজকর্মীর সঙ্গে এক বছর ধরে মন দেওয়া-নেওয়া চলছে জোলির। আগামী জুলাই অথবা আগস্টে লন্ডনের বাইরে ৪২ বছর বয়সী এই অভিনেত্রী বাংলোতে বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার কথা।

এই বিয়ে নিয়ে জোলির ছয় সন্তান নাকি উচ্ছ্বসিত। এরই মধ্যে ছেলে প্যাক্স বিয়েতে কোন গান বাজবে, কোন শিল্পী গাইবেন; এসব বাছাইয়ের কাজ গুছিয়েছেন। এছাড়া বিয়ের পরের পার্টির কেক কেমন হবে, তাও ঠিক করে ফেলেছেন প্যাক্স।

জানা গেছে, মেয়ে জাহারা ও ভিভিয়েন হবে জোলির ব্রাইডসমেইড। অর্থাৎ তারাই থাকবে মায়ের পাশে। আর ছেলে ম্যাডক্স হবে বরের বেস্টম্যান। আরেক মেয়ে শিলোহ’র হাত ধরে বিয়ের আসরে আসবেন জোলি।

বিয়ের আগে প্রাক্তন স্বামী ব্র্যাড পিটের সঙ্গে কাগজে-কলমে আইনিভাবে বিয়েবিচ্ছেদের কাজ সম্পন্ন করতে চান জোলি। এরপর বিয়ের অনুষ্ঠানের কয়েক মাস আগে ছয় সন্তানকে নিয়ে যুক্তরাজ্যে পাড়ি জমাবেন তিনি।

এটি হতে যাচ্ছে জোলির চতুর্থ বিয়ে। ১৯৯৬ সালে অভিনেতা জনি লি মিলারকে বিয়ে করেন তিনি। কিন্তু খুব বেশিদিন টেকেনি ওই সংসার। ১৯৯৯ সালে দ্বিতীয়বার তিনি বিয়ে করেন অভিনেতা বিলি বব থর্নটনকে।

সবশেষ ২০১৪ সালে ব্র্যাড পিটকে বিয়ে করে সংসারী হন ‘মেলাফিসেন্ট’ খ্যাত এই তারকা। কিন্তু ২০১৬ সালে মনোমালিন্যের জেরে বিয়েবিচ্ছেদের জন্য আবেদন করেন তারা। আলাদা হয়ে যায় দু’জনার দুটি পথ।

বিএম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71