সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮
সোমবার, ৯ই আশ্বিন ১৪২৫
 
 
জয়ের জন্মদিন পালন করল ওয়াশিংটন ডিসি আওয়ামী লীগ পরিবার
প্রকাশ: ০৭:২৩ pm ২৮-০৭-২০১৬ হালনাগাদ: ০৭:২৭ pm ২৮-০৭-২০১৬
 
 
 


এইবেলা ডেস্ক:  বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী লীগ পরিবারের সমস্ত সহযোগী, ভ্রাতৃপ্রতীম সংগঠনের যৌথ উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধুর দৌহিত্র প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পুত্র ও তাঁর আই টি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উদযাপন করেছে।

স্থানীয় সময় ২৭ জুলাই আরলিংটনস্থ কাবাব প্যালেস রেস্টুরেন্টে জয়ের  জন্মদিন উপলক্ষে কেক কাটে ওয়াশিংটন আওয়ামী লীগ পরিবার ।

ভারজিনিয়া আওয়ামী লীগের সভাপতি রফিক পারভেজের সভাপতিত্বে।তিন পর্বের এই সভার প্রথম পর্ব ছিল বাংলাদেশে জঙ্গি বিরোধি সমাবেশ।

সভায় বক্তারা বাংলাদেশে সাম্প্রতিক জঙ্গি হামলার তীব্র প্রতিবাদ জানান। বক্তারা তাদের নিজ নিজ প্রতিটি এলাকায় জঙ্গি নির্মুল কমিটি গঠন করে এবং কোন সন্দেহজনক ব্যাক্তি এলাকায় দেখা গেলে পুলিশ আইন শৃঙ্খলা বাহিনীকে অবহিত করার জন্য অনুরোধ জানান। সভায় জঙ্গি নির্মুলে সরকারের ভুমিকার প্রশংসা করা হয়।

দ্বিতিয় পর্বে আগামী ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধুর মৃত্যু বার্ষিকি ও জাতির শোক দিবস পালনের জন্য ব্যপক প্রস্তুতি নেয়া হয় । শেষ পর্বে ছিল জাতির জনক বঙ্গবন্ধুর দৌহিত্র ,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র জনাব সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন কেক কেটে পালন করা হয়।

ভারজিনিয়া আওয়ামী লীগ, ম্যারিল্যান্ড আওয়ামী লীগ, বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী যুবলীগ, বৃহত্তর ওয়াশিংটন ছাত্রলীগ, ভারজিয়া সেচ্ছাসেবক লীগ, মেট্রো ওয়াশিংটন সেচ্ছাসেবক লীগের নেতারা এ সময় উপস্হিত ছিলেন।

সভায় বিশেষ অথিতি ছিলেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সাবেক সভাপতি  আলাউদ্দিন আহমেদ। এসময়, বক্তব্য রাখেন ম্যারিল্যান্ড আওয়ামী লীহ সভাপতি শেখ সেলিম, সহ-সভাপতি মুজিবর রহমান মজু, মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সহ-সভাপতি প্রাক্তন আন্তর্জাতিক যুদ্ধ অপরাধি ট্রাইবুন্যালের প্রসিকিউটর এডভোকেট অমর ইসলাম, সহ-সভাপতি জিবক বরুয়া, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক দস্তগির জাহাঙ্গীর, বৃহত্তর ওয়াশিংটন আওয়ামী যুবলীগের সভাপতি দেওয়ান আরশাদ আলী (বিজয়), সাধারণ সম্পাদক জাহিদ হুসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, বৃহত্তর ওয়াশিংটন ছাত্রলীগের সভাপতি তালুকদার সামসুজ্জোহা ডন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মীর, ভারজিয়া সেচ্ছাসেবক লীগের সভাপতি মুক্তিযাদ্ধা মো: মনসুর আহমেদ, মেট্রো ওয়াশিংটন সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো :আলতাফ হোসেন প্রমুখ।

এইবেলা ডটকম/ বিজ্ঞপ্তি/আরকেএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71