বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯
বৃহঃস্পতিবার, ১২ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
ঝালকাঠিতে বিমা কোম্পানীতে চাকুরী দেয়ার নামে অর্ধকোটি টাকা প্রতারণা
প্রকাশ: ০২:৩৬ pm ২০-০১-২০১৯ হালনাগাদ: ০২:৩৬ pm ২০-০১-২০১৯
 
ঝালকাঠি প্রতিনিধি
 
 
 
 


ঝালকাঠিতে মার্কেন্টাইল ইনসিওরেন্স কোম্পানীর দুই কর্মর্তার বিরুদ্ধে চাকুরী দেয়ার নামে দু’শতাধিক বেকার যুবকের নিকট থেকে অর্ধকোটি টাকা হাতিয়ে নিয়ে সটকে পরার অভিযোগ পাওয়া গেছে। 

রবিবার বেলা ১১ টার দিকে প্রতারিতরা তাদের অর্থ ফেরত ও তদন্ত পূর্বক প্রতারকদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে। শহরের কালেক্টরেট ভবনের সামনের সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তারা অবিলম্বে ওই বিমা কোম্পানীর কর্মকর্তা পরিচয়ে অর্থ আদায়কারী মো. জাকির হোসেন ও মো. সাফিনকে গ্রেফতারের দাবী জানায়। 

জানা গেছে, যোগদানের দিন থেকে প্রতি মাসে জনপ্রতি ১০ হাজার টাকা বেতন ভাতা পাওয়া যাবে এই প্রলোভনে বেকার যুবকদের কাছ থেকে প্রায় অর্ধকোটি টাকা হাতিয়ে নেয় ওই কর্মকর্তরা। বর্তমানে শহরের কলেজ মোড়স্থ সংগঠনের কার্যালয়টি তালাবদ্ধ রয়েছে। গত ৩ মাস আগে চাকরী দেয়ার কথা বলে ৫ হাজার টাকা জামানত নিয়ে বেতন ভাতা না দেয়ায় শনিবার সকাল ১২ টার দিকে প্রতারণার শিকার ঝালকাঠির ৬৫ জন তরুণ-তরুণী নতুন কলেজ রোডস্থ অফিসের সামনে উপস্থিত হয়। তখন অফিস তালাবদ্ধ অবস্থায় পাওয়া যায়। জামানত গ্রহণকারী অফিসার জাকির এবং সাফিন’র দেখা পায়নি বেতন প্রত্যাশীরা। 

বেতন প্রত্যাশীরা অফিসার সাফিনকে ফোন করলে সাফিন বলেন, আমি কিছু জানি না আর আমি কখনও ঝালকাঠি আসিনি। সাফিন এর পরিচয় জানতে চাইলে সে নিজেকে উকিল-সাংবাদিক দিয়ে উল্টো মামলার হুমকি দেয়।

নি এম/রহিম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71